রাজনীতিসর্বশেষ

রওশন এরশাদ আগামীর নেতৃত্ব শক্ত হাতে ধরতে ছাত্রদের যোগ্য হয়ে উঠতে হবে

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান ও সাবেক বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, আগামীর নেতৃত্ব শক্ত হাতে ধরতে হলে ছাত্রদের যোগ্য হয়ে গড়ে উঠতে হবে।
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গুলশানে নিজ বাসভবনে নবগঠিত জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির নেতারা শুভেচ্ছা বিনিময় করতে এলে তিনি এ কথা বলেন।
এসময় জাপা চেয়ারম্যান ছাত্রদের উদ্দেশে বলেন, তোমরা ভালো করলে পার্টি ও দেশ ভালো করবে। তোমাদের জন্য দোয়া করি। তোমরা এগিয়ে যাও।
পার্টির নবনিযুক্ত মহাসচিব কাজী মামুনূর রশিদ বলেন, পার্টির সাবেক নেতৃত্ব নিয়ে আর কোনো সমালোচনা করতে চাই না। শিষ্টাচার বজায় রেখে রাজনীতি করতে চাই।
ছাত্রদের উদ্দেশে তিনি বলেন, আজকের ছাত্ররাই আগামীতে নেতৃত্ব দেবে। সুতরাং শিক্ষার্থীদের রাজনীতির পাশাপাশি আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। আগামী দিনের বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে।
মহাসচিব বলেন, নেতা হতে চাই না, জাতীয় পার্টির সবার সহকর্মী হতে চাই। একসঙ্গে কাজ করতে চাই। সবাই মিলে জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে চাই।
জাতীয় ছাত্র সমাজের নবগঠিত আহ্বায়ক কমিটির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা উত্তর জাপার আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু, পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *