রাজনীতিসর্বশেষ

সরকারের প্রধান চ্যালেঞ্জ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা: শেখ পরশ

বর্তমান সরকারের প্রধান চ্যালেঞ্জ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা বলে জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর বনানী মডেল স্কুল মাঠে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।
শেখ ফজলে শামস পরশ বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে সবার প্রথমে দ্রব্যমূল্য কমানোর অঙ্গিকার করা হয়েছে। গণমানুষের সংগঠন আওয়ামী লীগের ভাবনায় সাধারণ জনগণই প্রাধান্য পায়।
যুবলীগকে গণমানুষের সংগঠন উল্লেখ করে তিনি বলেন, যুবলীগ শুধু ভোট চাইতে আসে না, ভোটের পরও আমরা আপনাদের কাছে ছুটে আসি। আপনারা সর্বদা আমাদের কাছে পাবেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের সব রাজনৈতিক কর্মসূচি আপনাদের কেন্দ্র করে।
অসহায় মানুষদের উদ্দেশে তিনি আরও বলেন, অন্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও স্বাস্থ্য রক্ষা করা আমাদের রাজনীতির প্রধান লক্ষ্য। বঙ্গবন্ধুকন্যার দৃঢ় প্রতিজ্ঞা যে, আপনাদের আর কোনোদিন ভাত-কাপড়ের জন্য কষ্ট করতে হবে না। তবে আমরা বুঝি, আপনাদের কিছু কষ্ট হচ্ছে দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে।
তিনি বলেন, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে দ্রব্যমূল্য সারা বিশ্বেই বেড়েছে। বাংলাদেশও তার ব্যতিক্রম না।
যুবলীগের চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ সরকারের মূল উদ্দেশ্য হলো- আপনাদের জীবনমান উন্নত করা। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে সরকার। আপনাদের একটু ধৈর্য ধরতে হবে এবং বঙ্গবন্ধুকন্যার ওপর আস্থা রাখতে হবে। অচিরেই আমরা এ সংকট সমাধান করবো।
প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, আমরা কথায় বিশ্বাস করি না, কাজে বিশ্বাস করি। কাজে বিশ্বাস করি বলেই যুবলীগের নেতাকর্মীরা, ছাত্রলীগ, কৃষক লীগের নেতাকর্মীরা করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। নিজেদের জীবন বাজি রেখে মানুষের সহায়তা করেছিলেন।
এসময় আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, মো. আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *