প্রযুক্তিসর্বশেষ

হোয়াটসঅ্যাপে ভিডিও কলের সময় বাজবে ব্যাকগ্রাউন্ড মিউজিক

বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের প্ল্যাটফর্ম ব্যবহারের অভিজ্ঞতা ভালো করতে একের পর এক ফিচার নিয়ে আসছে। এবার যখন আপনি হোয়াটসঅ্যাপে কারও সঙ্গে ভিডিও কলে কথা বলবেন তখন ব্যাকগ্রাউন্ডে পছন্দের মিউজিক বাজাতে পারবেন।
কয়েক দিন আগেই হোয়াটসঅ্যাপ এমন একটা ফিচার নিয়ে এসেছিল, যার মাধ্যমে ব্যবহারকারীরা ফোন নম্বর ছাড়াই কানেক্ট করতে পারবেন। পাশাপাশি ব্যবহারকারীর চোখে যাতে বেশি চাপ না পড়ে, তার জন্য ডার্ক মোডও নিয়ে আসা হয়েছে। এবার নতুন একটি রিপোর্ট থেকে জানা গেল, মেটার নিজস্ব প্ল্যাটফর্মটি গ্রাহকদের ভিডিও কলিংয়ের জন্য মিউজিকও বাজাতে দেবে।
নতুন ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা ভিডিও কল চলাকালীন মিউজিক অডিও শেয়ার করতে পারবেন। ফলে গ্রুপ কলই হোক বা ওয়ান অন ওয়ান সবক্ষেত্রেই ভিডিও কলিংয়ের অভিজ্ঞতা আরও মধুর হবে।
ফিচারটি আপাতত টেস্টিংয়ের পর্যায়ে রয়েছে। একজন অংশগ্রহণকারী যখন ভিডিও কল চলাকালীন তার স্ক্রিন শেয়ার করেন, সে সময় মিউজিক প্লে করতে পারেন ডিভাইস থেকে এবং সেই কলেই মিউজিকটি সরাসরি বাজতে থাকবে। এক্ষেত্রে মনে রাখা জরুরি যে, এই ফিচারটি শুধুই ওয়ান অন ওয়ান কলে সীমাবদ্ধ নয়। গ্রুপ ভিডিও কলের ক্ষেত্রেও ফিচারটি ব্যবহার করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *