খেলাধুলাসর্বশেষ

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না রশিদ খান

ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ইনজুরির কারণে খেলতে পারবেন না আফগানিস্তানের স্পিনার রশিদ খান। লোয়ার-ব্যাক অঞ্চলের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় অস্ট্রেলিয়ার ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি বিগ ব্যাশ লিগ ও দক্ষিণ আফ্রিকার ফ্র্যাঞ্চাইজি এসএস২০ টুর্নামেন্ট থেকেও ছিটকে গেছেন তিনি।
আফগানিস্তানের অধিনায়ক ইব্রাহিম জাদরান জানিয়েছেন, দলের সঙ্গে ঠিকই চন্ডীগড়ে গেছেন রশিদ। কিন্তু এখনো খেলার জন্য পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেননি তিনি। যে কারণে ভারতের বিপক্ষে সিরিজটি মিস করবেন রশিদ।
ভারত বিশ্বকাপের পর থেকেই দলে নিয়মিত খেলতে পারছেন না রশিদ খান। এখন পর্যন্ত বড় কোনো প্রতিযোগিতায় খেলেন নি এই আফগান স্পিনার। সম্প্রতি আরব আমিরাতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারেননি রশিদ।
রশিদ না থাকায় ভারতের বিপক্ষে স্পিন আক্রমণে বড় ভূমিকা রাখতে হবে মুজিব উর রহমান, মোহাম্মদ নবি, নুর আহমেদ, কায়েস আহমেদ ও শারাফুদ্দিন আশরাফকে।
আগামীকাল বৃহ্স্পতিবার (১১ জানুয়ারি) মোহালিতে ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামবে আফগানিস্তান। এরপর ১৪ ও ১৭ জানুয়ারি বাকি ম্যাচ দুটি হবে যথাক্রমে ইন্দোর ও বেঙ্গালুরুতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *