রূপগঞ্জে কাভার্ডভ্যান চাপায় মা-মেয়ে নিহত, আহত ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নারিশ পোল্ট্রি ফিড কোম্পানির কাভার্ড ভ্যানের চাপায় রুবি আক্তার (৩১) নামে এক নারী এবং ফাতেমা-তুজ জোহরা (১২) নামে মাদ্রাসা শিক্ষার্থী তার মেয়ে নিহত হয়েছে। এ ঘটনায় নাফিজা (৬) নামে নিহত রুবি আক্তারের আরেক মেয়ে এবং অটোরিক্সা চালক হুমায়ুন মিয়া (৩২) গুরুতর আহত হয়েছে।মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুর একটার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত রুবি আক্তার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকার নজরুল ইসলামের স্ত্রী ও ফাতেমা-তুজ-জোহরা নজরুল ইসলামের বড় মেয়ে। নিহত ফাতেমা করাটিয়া মহিলা মাদ্রাসার ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।

রূপগঞ্জ উপজেলার ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, দুপুরে বিরাব এলাকায় নিজ বাড়ি থেকে নজরুল ইসলামের স্ত্রী রুবি আক্তার তার বড় মেয়ে ফাতেমা-তুজ-জোহরা (১২) ও ছোট মেয়ে নাফিজা আক্তারকে (৬) সাথে নিয়ে অটোরিকশা যোগে বাবার বাড়ি কালাদীর উদ্দেশ্য যাচ্ছিলেন।

অটোরিকশাটি এশিয়ান হাইওয়ে সড়কের চরপাড়া এলাকায় পৌঁছলে গাজীপুরগামী নারিশ পোল্ট্রি ফিডের কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-১২-১৮৪১) অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রুবি আক্তার ও তার বড় মেয়ে মাদ্রাসা শিক্ষার্থী ফাতেমা তুজ জোহরা নিহত হন। আহত হয় ছোট মেয়ে নাফিজা আক্তার ও অটোরিকশা চালক হুমায়ুন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর পালিয়ে যাবার সময় ঘাতক কাভার্ড ভ্যানসহ চালক তপন চন্দ্র ও হেলপার তারেক মাঝিকে পুলিশ আটক করেছে। তপন চন্দ্র গাজীপুর জেলার কাপাসিয়া থানাধীন চিনাঢুলি এলাকার দিনেশ চন্দ্রের ছেলে ও হেলপার একই জেলার তরগাও এলাকার কাদের মাঝির ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »