মরিয়ম নওয়াজের ঘনিষ্ঠ হচ্ছেন ইমরান খানের দলের সাংসদরা

প্রধানমন্ত্রী ইমরান খানের নেতৃত্বাধীন পাকিস্তানের ক্ষমতাসীন দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) সংসদ সদস্যদের একটি বিচ্ছিন্ন গ্রুপ পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) সঙ্গে যোগাযোগ রাখছে বলে দাবি করেছেন দলটির ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ। বার্তা সংস্থা এএনআইয়ের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে ইয়াহু নিউজ।

প্রতিবেদনে বলা হয়, গত শনিবার (২৪ এপ্রিল) লাহোরে এক প্রেস ব্রিফিংয়ে মরিয়ম নওয়াজ বলেন, কেবল নির্বাচনের ঘোষণা দেওয়া হোক। তারপরই আপনারা নাটক দেখতে পারবেন। জাহাঙ্গীর তারিনকে সমর্থন করা ৪০ জন সংসদ সদস্যের সমন্বয়ে গঠিত বিচ্ছিন্ন গ্রুপটি আরো অনেক বড়, যোগ করেন তিনি।

এর আগে, দলের বিরোধী নেতা জাহাঙ্গীর তারিনকে সমর্থন করা পিটিআই আইনপ্রণেতারা ইমরান খানের সরকারকে তার প্রতি অন্যায় আচরণ করার কারণে পার্লামেন্ট ছেড়ে দেওয়ার বিষয়ে সতর্ক করেছিলেন। পিটিআই স্টলওয়ার্ট জাহাঙ্গীর তারিন এবং তার ছেলের বিরুদ্ধে কয়েক বিরিয়ন ডলারের চিনি ক্যালেঙ্কারি, অর্থ পাচার ও জালিয়াতিসহ একাধিক মামলা রয়েছে।

পিএমএল-এনের ভাইস প্রেসিডেন্ট বলেন, পিটিআইয়ের সংসদ সদস্যরা প্রধানমন্ত্রী ইমরান খানের অক্ষমতার বোঝা আর সহ্য করতে পারছেন না। এ কারণে ওই সাংসদরা আসন্ন সাধারণ নির্বাচনে পিটিআই থেকে আর দাঁড়াতে চাচ্ছেন না।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »