ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চাঁদাবাজি, গ্রেফতার ৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার থামিয়ে চাঁদা আদায়কালে ৪ পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব।

 

সোমবার (২৬ এপ্রিল) সকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১ ব্যাটালিয়নের একটি দল। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে পরিবহন থেকে চাঁদাবাজির নগদ ২ হাজার ৩শ’ ৫৫ টাকা র‌্যাব জব্দ করে। গ্রেফতারকৃতরা হলো- প্রকাশ চন্দ্র দাস (২১), আকাশ চন্দ্র দাস (২৮), আলমগীর হোসেন (২৫) এবং মো. হাবিবুর রহমান (২৭)

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, গ্রেফতারকৃতরা যাত্রীবাহী প্রাইভেটকার ও মাইক্রোবাসের চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রাইভেটকার ও মাইক্রোবাস প্রতি দৈনিক ৮০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী প্রাইভেটকার ও মাইক্রোবাস চালকের কাছ থেকে অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে চাঁদাবাজির সময় তাদেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ২ হাজার ৩শ’ ৫৫ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে যথাযথ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »