সাংবাদিকদের মিস করছেন মুমিনুল!

অতীতে প্রতিবারই শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের খেলা কভার করতে উড়াল দিতেন অনেক সাংবাদিক। কিন্তু এবার দ্বীপদেশে দুই ম্যাচের টেস্ট সিরিজে টাইগারদের অনুসরণ করছে না কোনো বাংলাদেশি সাংবাদিক। করোনাকালের এই সিরিজে বাংলাদেশি কোনো সাংবাদিককে অ্যাক্রিডিটেশনই দেয়নি লঙ্কান বোর্ড।

বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক বলেছেন, ম্যাচের আগে দলের অনুশীলনে, নিত্যকার সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উপস্থিতি মিস করছেন তিনি। মঙ্গলবার ( ২০ এপ্রিল) অনলাইনে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে সিরিজ জুড়ে সাংবাদিকদের অনুপস্থিতি সম্পর্কে মুমিনুল বলেছেন, ‘আমি সবসময় সাংবাদিক মিস করি।

যখন থেকে বাংলাদেশ দলে খেলি চেষ্টা করতাম প্রতিদিন প্রেস কনফারেন্সে যাব। এই জিনিসটা আমার ভালো লাগত। তার মানে প্রতিদিন দলের জন্য কন্ট্রিবিউট করা লাগবে। সত্যি বলতে এখন সংবাদ সম্মেলনের আগের অনুভূতিটা আসে না। সামনাসামনি থাকলে আরও বেশি উপভোগ করি। খুব মিস করি।’

 

করোনার ধাক্কায় অনেক বদলে গেছে ক্রিকেট। দলগুলো সিরিজ খেলছে জৈব সুরক্ষা বলয়ে থেকে। আগের মতো সাংবাদিকরা অনুশীলন কভার করতে পারছেন না, নিয়ম রক্ষার সংবাদ সম্মেলনগুলো হচ্ছে অনলাইনে। তাতে আগের আমেজ মিলছে না। যা মিস করছেন বাংলাদেশের টেস্ট অধিনায়কও।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »