বরিশালে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক তরুণী। সোমবার (১৯ এপ্রিল) রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের এবং মামলা রুজুর আবেদন করেন ঐ তরুণী।

মামলার অভিযোগে ২৫ বছর বয়সী ঐ তরুণী উল্লেখ করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রলীগ সভাপতি জসীম জোড় করে নগরীর ২৯ নং ওয়ার্ডস্থ তরুণীর বাসায় ঢুকে জোড় করে ধর্ষণ করে ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর। এতে সে গর্ভবতী হয়ে পরলে জসীম তাকে গর্ভপাতের ওষুধ খাওয়াতে থাকে এবং একপর্যায়ে বরিশাল জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে গর্ভপাত করায়। এরপর জসীম ঢাকায় হোটেলে, ঐ তরুণীর বাসায় এবং নগরীর চাংপাই রেস্টুরেন্টে নিয়ে একাধিক বার ধর্ষণ করে অভিযোগকারী তরুণীকে।

এরপর বিবাহের জন্য চাপ দিতে থাকলে সর্বশেষ চলতি বছরের ৫ মার্চ রাত সাড়ে ১১টায় ঐ তরুণীর বাসায় গিয়ে দুইদিনের মধ্যে বিয়ের কথা বলে তিনবার ধর্ষণ করে ভোর ৫টায় চলে যায় জসীম। দুইদিন অতিবাহিত হওয়ার পর পুনরায় বিয়ের জন্য চাপ দেয়া হলে জসীম ঐ তরুণীকে জানায় সে বিয়ে করেছে এবং ঐ তরুণীকে বিয়ে করা সম্ভব না। এরপর অভিযোগকারী তরুণী মানসিকভাবে ভেঙে পরে থানায় অভিযোগ এবং মামলা নেওয়ার জন্য আবেদন করেন।

বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ঐ তরুণী সম্প্রতি নগরীর সাগরদিতে জসীম উদ্দিনের বাসায় গিয়ে বিয়ের দাবীতে হট্টগোল করেন এবং এর পরেই জসীম অন্য আরেকটি মেয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়। এই বিষয়ে জানতে বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনকে কল করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

বরিশাল এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কমলেশ চন্দ্র হালদার জানান, অভিযোগ গ্রহণ করা হয়েছে। এর সত্যতা যাচাইয়ের পর মামলা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হবে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »