করোনায় কাবু জিৎ-শুভশ্রী

ভারতজুড়ে ভয়াবহ রূপ নিয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রতিদিনই বাড়ছে করোনা শনাক্তের সংখ্যা। সাধারণ মানুষের পাশাপাশি এযাত্রায় বাদ যাচ্ছেন না তারকারাও। এবার করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতা বাংলা সিনেমার সুপারস্টার জিৎ ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

মঙ্গলবার (২০ এপ্রিল) প্রথমে জানা যায়, পশ্চিমবঙ্গের সুপারস্টার জিৎ করোনায় আক্রান্ত। যদিও তিনি গত মার্চে করোনা সুরক্ষায় টিকা গ্রহণ করেছেন।

সামাজিক মাধ্যমে করোনা আক্রান্ত হওয়ার খবরটি জানিয়ে জিৎ বলেন, তিনি করোনা আক্রান্ত। আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। বিগত কয়েকদিনে তার সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ারও আবেদন জানান জিৎ।
জিতের এমন পোস্টের ঘন্টাখানেকের মধ্যে নায়িকা শুভশ্রী জানান, তিনিও করোনায় আক্রান্ত। তবে স্বস্তির বিষয় শুভশ্রী করোনা পজিটিভ হলেও আক্রান্ত হয়নি তার সাত মাসের শিশুপুত্র ইউভান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা আক্রান্তের খবর জানিয়ে শুভশ্রী লিখেছেন, আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে, ইউভান একদম সুরক্ষিত রয়েছে। ইউভান ওর কেয়ারটেকারের কাছে আছে। রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। এবং সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজ করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন’।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »