আশুলিয়ায় জমজমাট ক্যাসিনো, ২৫ জুয়াড়ি গ্রেফতার

সাভারের আশুলিয়ায় একটি মিনি ক্যাসিনোর আসরে অভিযান চালিয়ে ২৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।

এ সময় ক্যাসিনো জুয়ার আসর থেকে ছয় সেট প্লেয়িং কার্ডসহ একটি ইলেকট্রিক ক্যাসিনো বোর্ড, ২৪টি মোবাইল ফোনসেট এবং নগদ ৯৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানাধীন বলিভদ্র ও পলাশবাড়ী এলাকায় অভিযান চালিয়ে র্যাব তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো—সিরাজগঞ্জের মোতালেব, আলমগীর, নাটোরের জহিরুল ইসলাম, নওগাঁর সবুর মণ্ডল, রাজু, সাজ্জাদ হোসেন, রহিদুল বাঘ, আবুল কালাম, তৌফিক হোসেন, নোয়াখালীর জাকির হোসেন, মাদারীপুরের ইলিয়াস, আজিজুল, গোপালগঞ্জের কামাল শিকদার, সুহাগ লস্কর, রবিউল ইসলাম, পিরোজপুরের আবুল হোসেন, কুড়িগ্রামের রিপন মিয়া, জামালপুরের মিলন রায়, রাজশাহীর শহিদ প্রমাণিক, রবিউল হোসেন, বগুড়ার বেলাল শেখ, ঢাকার শাহ আলম, জয়পুরহাটের সাগর, কুমিল্লার মজিবুর রহমান এবং গাইবান্ধার সুহেল।

র‌্যাব-৪-এর সহকারী পুলিশ সুপার সাজেদুল সজল বলেন, গ্রেফতারকৃত জুয়াড়িরা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ভবিষ্যতে ক্যাসিনোসহ অনলাইন ক্যাসিনো বিরোধী নজরদারি ও সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »