হাসান জাহাঙ্গীরের ঈদের নাটকে চিত্রনায়িকা সিমলা

এমনিতেই অভিনয়ে অনিয়মিত চিত্রনায়িকা সিমলা। এরই মধ্যে করোনার প্রকোপ। ফলে দীর্ঘদিন ক্যামেরার সামনে দাঁড়াননি। অবশেষে তাকে ফেরালেন অভিনেতা, নির্মাতা ও নাট্যকার হাসান জাহাঙ্গীর। ঈদের জন্য নির্মিত একটি নাটকে সিমলাকে নিয়ে কাজ করেছেন তিনি। নাটকের নাম ‘আমার বউ সেলিব্রিটি’।

নাটকের গল্প ভাবনা টিপু আলম মিলনের। এটি সাত পর্বের ধারাবাহিক নাটক। রচনা ও পরিচালনা করেছেন হাসান জাহাঙ্গীর। সিমলার বিপরীতে অভিনয়ও করেছেন তিনি। ১০ মার্চ থেকে বিএফডিসিসহ রাজধানীর একটি বাড়িতে নাটকের শুটিং করা হয়। এ প্রসঙ্গে হাসান জাহাঙ্গীর বলেন, ‘অভিনয় জীবনের দীর্ঘদিনের পথচলা আমার। নির্মাণেও আমি দর্শকের ভালোবাসায় মুগ্ধ হয়েছি। আমার নির্দেশিত বয়রা পরিবার নাটকের জন্য এখনো দর্শকের কাছ থেকে সাড়া পাই। নতুন নাটকটিও দর্শক পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। সিমলাকে নিয়ে প্রথমবার কাজ করেছি। তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত একজন গুণী অভিনেত্রী।

গল্প এবং চরিত্রের প্রতি তার একাত্মতা, তার অভিনয়ে আমি সন্তুষ্ট।’ সিমলা বলেন, ‘হাসান জাহাঙ্গীর ভাইয়ের পরিচালনায় এবারই প্রথম কাজ করছি। দেখলাম যে পুরো ইউনিটটি একটি পরিবারের মতো। সবাই ভীষণ আন্তরিকতা নিয়ে কাজ করছে। স্বাস্থ্যবিধি মেনেই কাজটি করছি আমরা। আমাকে এত চমৎকার একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য তার প্রতি কৃতজ্ঞ। আগামীতেও এমন ভালো ভালো গল্পে তার নির্দেশনায় কাজ করার আগ্রহ রাখি।’ নাটকটি আগামী ঈদে বৈশাখী টিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »