মুক্তির অপেক্ষায় আরজুর দুই ছবি

হাসিবুল ইসলাম মিজানের পরিচালনায় ‘তুমি আছ হৃদয়ে’ ছবির মাধ্যমে ২০০৭ সালে বড় পর্দায় অভিষেক হয় চিত্রনায়ক কায়েস আরজুর। প্রথম ছবি দিয়েই পরিচিতির পাশাপাশি সফলতা পান এ নায়ক। এরপর থেকে নিয়মিতই অভিনয় করে যাচ্ছেন। মাঝে অভিনয়ের গতি একটু মন্থর হলেও এখন আবার ঘুরে দাঁড়াচ্ছেন আরজু।

কাজ করছেন কয়েকটি ছবিতে। নতুন দুটি ছবি মুক্তির অপেক্ষায়ও আছে। এগুলো হলো মেহেদী হাসানের পরিচালনায় ‘অন্তরে দহন’ এবং গাজীউর রহমানের পরিচালনায় ‘এই তুমি সেই তুমি’। এ ছাড়া আরও তিনটি ছবির কাজ হাতে রয়েছে তার।

এগুলো হলো মির্জা সাখাওয়াত হোসেনের পরিচালনায় ‘হিমুর বসন্ত’, জাফর আল মামুনের পরিচালনায় ‘এক পশলা বৃষ্টি’ এবং ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘মুক্তি’। শিগ্গির আরও চারটি ছবিতে চুক্তিবদ্ধ হবেন বলে জানিয়েছেন এ চিত্রনায়ক। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে আরজু বলেন, ‘ক্যারিয়ারের শুরু থেকেই মানসম্মত ছবিতে অভিনয় করে আসছি। এর জন্য দর্শকের কাছ থেকে ইতিবাচক সাড়াও পাচ্ছি। দর্শকের এ ভালোবাসায় আবদ্ধ হওয়ার কারণে আমিও ভালো গল্প এবং চরিত্রের দিকে মনোযোগী থাকি। আমার হাতে এখন যে ছবিগুলো আছে সেগুলোর প্রত্যেকটি ছবিতেই আমাকে গুরুত্ব দিয়ে উপস্থাপন করা হয়েছে। আমিও চরিত্রগুলোকে প্রাঞ্জল করে তোলার চেষ্টা করেছি। আশা করছি, এবারের ছবিগুলোও দর্শকের পছন্দ হবে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »