করোনায় আক্রান্ত কবরীর অবস্থা জানালেন ছেলে শাকের

করোনা ভাইরাসে আক্রান্ত নন্দিত অভিনেত্রী ও সাবেক সাংসদ সারাহ বেগম কবরী এখন রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। বিষয়টি নিয়ে গত দুদিন ধরেই ভক্তদের মনে উৎকণ্ঠা বিরাজ করছে। এই তারকার শারীরিক অবস্থা জানালেন তার ছেলে শাকের চিশতী। 

গণমাধ্যমকে শাকের চিশতী জানান, ‌‘মা’র শারীরিক অবস্থা এখন বেশ স্থিতিশীল। আমাদের দুশ্চিন্তা কমলেও এখনও তা শেষ হয়নি। তিনি এখনও আইসিইউতে। তাই বলা যায়, ঝুঁকিও পুরোপুরি কাটেনি। আমি খাবার নিয়ে গিয়ে ওনাকে খাইয়েছি। আমার সঙ্গে নানা বিষয়ে তিনি কথাও বলেছেন। মনে হলো, মানসিকভাবে মা বেশ স্ট্রং আছেন। এটাই সবচেয়ে খুশির বিষয়। আমরা আশা করছি, কিছুদিনের মধ্যে উনি সুস্থ হয়ে উঠবেন এবং বাসায় ফিরবেন। সবার কাছে ওনার জন্য দোয়া চাইছি।

গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউর প্রয়োজন হয়। হাসপাতালটিতে বেড খালি না থাকায় প্রধানমন্ত্রী কার্যালয়ের সহযোগিতায় তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে স্থানান্তরিত করা হয়।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »