হাসপাতাল ছাড়লেন টেন্ডুলকার

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার ছয় দিন পর ছাড়া পেয়েছেন ক্রিকেট কিংবদন্তী শচিন টেন্ডুলকার। বাড়ি ফিরলেও আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন তিনি।

গতকাল বৃহস্পতিবার (৯ এপ্রিল) টুইটারে চিকিৎসকদের ধন্যবাদ জানান আগামী ২৪ এপ্রিল ৪৮ বছর পূর্ণ করতে যাওয়া টেন্ডুলকার। টুইটে তিনি বলেন, সবেমাত্র হাসপাতাল থেকে বাসায় এসেছি। বিশ্রাম নিতে ও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে আইসোলেশনেই থাকব। সব স্বাস্থ্যকর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ, যারা আমার এত ভালো যত্ন নিয়েছেন এবং এরকম কঠিন পরিস্থিতিতে এক বছরের বেশি সময় ধরে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।

গত ২৭ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন টেন্ডুলকার। এরপর ২ এপ্রিল হাসপাতালে ভর্তি হন তিনি। বাড়তি সতর্কতার অংশ হিসেবেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলে তখন জানিয়েছিলেন সাবেক এই ব্যাটসম্যান।

গত মাসে ভারতের রায়পুরে অনুষ্ঠিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলেন টেন্ডুলকার। তার নেতৃত্বে সাবেকদের এই টুর্নামেন্টের শিরোপা জয়ী হয় ভারত। সেখান থেকে ফিরে মৃদু উপসর্গ দেখা দিলে পরীক্ষা করান তিনি। তাতে পজিটিভ ফল আসে।

কেবল টেন্ডুলকার নন, সাবেকদের ওই টুর্নামেন্টে খেলা ভারতের ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ ও ইরফান পাঠানও ভাইরাসটিতে আক্রান্ত হন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »