করোনায় আক্রান্ত অভিনয়শিল্পী সংঘের সভাপতি-সাধারণ সম্পাদক

দেশের শোবিজ অঙ্গনে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এবার সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন ছোট পর্দার অভিনেতা ও অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। আপাতত বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তারা।

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে কবরী

আহসান হাবিব নাসিম গণমাধ্যমকে জানান, ‘বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে আমাদের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। আমি, আমার স্ত্রী ও সন্তানেরা করোনায় আক্রান্ত। আমার স্ত্রীর শারীরিক দুর্বলতা ও হালকা কাশি রয়েছে। এছাড়া অন্য কারো কোনো লক্ষণ দেখা দেয়নি।

এর আগে বুধবার (৭ এপ্রিল) অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম ও তার স্ত্রী রোজী সিদ্দিকী করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। শহীদুজ্জামান সেলিম গণমাধ্যম বিষয়টি জানান। পজিটিভ ফল পাওয়ার পর থেকে দুজনেই নিজ বাসায় আইসোলেশনে আছেন।

শহীদুজ্জামান সেলিম জানান, ‘যেহেতু জটিল কোনও উপসর্গ নেই আমাদের, তাই চিকিৎসক বলেছেন বাসায় আইসোলেশনে থেকে প্রয়োজনীয় ওষুধ সেবন করলেই হবে। এ নিয়ে চিন্তা করতে নিষেধ করেছেন। পাশাপাশি স্বাভাবিক খাবার ও প্রোটিন বেশি খেতে বলেছেন। আমরা সেটাই মেনে চলছি।

এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা-নির্মাতা কাজী হায়ৎ, আবুল হায়াত, একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসীন, অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি, রোজী সিদ্দিকী, গাজী রাকায়েত, চিত্রনায়ক রিয়াজ, শামীমা তুষ্টি, নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »