ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় তরুণের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন (২০) নামের এক তরুণ নিহত হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) রাত ১২টায় উপজেলার পাকশিমুল ইউনিয়নের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার একই এলাকার আব্দুল হান্নানের ছেলে।  বৃহস্পতিবার (৮ এপিল) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, পাকশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে কাশেম আলীকে রাস্তায় পেয়ে সাইফুল ইসলামের লোকজন লাঞ্ছিত করে।

এরপর সন্ধ্যায় আবার স্থানীয় বাজারে চেয়ারম্যান সাইফুলের লোকজন কাশেম আলীর লোকজনকে লাঞ্ছিত করার চেষ্টা করে। এনিয়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়।

এর জেরে সাইফুলের সহযোগীরা দেশীয় অস্ত্রসহ কাশেম আলীর লোকজনের বাড়িতে হামলা করে। এসময় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বল্লমের আঘাতে গুরুতর আহত হন দেলোয়ার হোসেন।

এরপর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা আছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »