শুভশ্রীর স্বামীর বিরুদ্ধে ভোটে লড়বেন শ্রাবন্তী?

পশ্চিমবঙ্গের বিধান সভা নির্বাচনকে কেন্দ্র করে সেলিব্রেটিদের দলে ভেড়াচ্ছে প্রধান প্রধান রাজনৈতিক দলগুলো।  এই রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের আধিপত্য রুখে দিতে চলচ্চিত্র ও ক্রীড়াঙ্গনের তারকাদের দলে যোগ দেওয়াচ্ছে বিজেপি।  তাদের জনপ্রিয়তার ওপর ভর করে নির্বাচনী বৈতরণী পার হওয়ার চেষ্টা করছে ভারতের ক্ষমতাসীন দলটি।
কিছুদিন আগে টালিউডেন জনপ্রিয় অভিনেতা যশকে দলে ভেড়ায় বিজেপি। এরপরই টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন। সোমবার সন্ধ্যায় রাজ্যের বিজেপি নেতা দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়ের হাতে ফুল দিয়ে দলে যোগ দেন তিনি। এ দুই নেতা শ্রাবন্তীর হাতে পদ্মপতাকা তুলে দেন।
শ্রাবন্তীর তৃণমূল ছেড়ে হঠাৎ বিজেপিতে যোগ দেওয়া নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে। তার স্বামী রোশানও এই সিদ্ধান্তে অবাক হয়েছেন, যদিও তিনি স্ত্রীকে শুভকামনা জানিয়েছেন।
এদিকে দিন কয়েক আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন পরিচালক ও অভিনেত্রী শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। শোনা যাচ্ছে রাজের বিরুদ্ধে শ্রাবন্তীকে প্রার্থী করা হতে পারে।  রাজের বিরুদ্ধে কি প্রতিদ্বন্দ্বিতা করবেন?– এমন প্রশ্নে শ্রাবন্তী বলেন, আজ বিজেপি আমার প্রথম দিন। কার বিরুদ্ধে দাঁড়াতে হবে, সেই সিদ্ধান্ত নেবে পার্টি। আমি এটিই বলতে চাই– দেশের জন্য কিছু করতে চাই।’
এদিকে শ্রাবন্তী বিজেপিতে যোগ দেওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন রাজ। দুজনের মধ্যে রাজনৈতিক মতের পার্থক্য থাকতেই পারে কিন্তু ব্যক্তিগত সম্পর্কের রসায়ন যে বদলায়নি এতটুকু, তা স্পষ্ট করে দিলেন রাজ চক্রবর্তী।
প্রসঙ্গত পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন হবে ৮ ধাপে। প্রথম ধাপের ভোট ২৭ মার্চ।  ২৯ এপ্রিল অষ্টম ধাপের নির্বাচন শেষে ভোট গণনা হবে ২ মে। এর পর ২৯৪ আসনের বিধানসভা নির্বাচনের ভোট গণনা হবে।
এই নির্বাচন সামনে রেখে সম্প্রতি টালিউডের বেশ কয়েকজন সেলিব্রেটি রাজনৈতিক দলে নাম লিখিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন-রুদ্রনীল, পায়েল, যশ প্রমুখ।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »