যৌন কেলেঙ্কারির মুখে পদত্যাগ করলেন কর্ণাটকের মন্ত্রী

এক নারীকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ানোর কেলেঙ্কারির মুখে পদত্যাগ করেছেন ভারতের কর্ণাটক রাজ্যের পানিসম্পদ মন্ত্রী রমেশ জারকিহোলি। গতকাল বুধবার তিনি মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পার কাছে পদত্যাগপত্র জমা দেন। পদত্যাগপত্র গ্রহণের পর তা অনুমোদনের জন্য রাজ্যের গভর্নরের কাছে পাঠানো হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার এক খবরে বলা হয়েছে, মন্ত্রী রমেশ জারকিহোলি কর্ণাটকের গোকাক এলাকার বিজেপি এমএলএ এবং বেলাগাবি জেলার ডিস্ট্রিক্ট ইন-চার্জ মিনিস্টার। এক দিন আগেই এক নারীর সঙ্গে মন্ত্রী রমেশের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ফাঁস করে একটি স্থানীয় টেলিভিশন চ্যানেল। চাকরির বিনিময়ে যৌন কেলেঙ্কারি শিরোনামে ভিডিওটি প্রকাশের পর সমালোচনার মুখে পড়েন তিনি। তবে তিনি এই ভিডিও মিথ্যা দাবি করে পদত্যাগ করতে অস্বীকৃতি জানান। তবে দিল্লির শীর্ষ নেতৃত্বের নির্দেশনা অনুযায়ী তাকে পদত্যাগ করতে রাজি করান নেতারা। তবে নির্দোষ প্রমাণিত হলে তাকে আবারও একই পদে ফিরিয়ে আনা হবে—এমন শর্তে তিনি পদত্যাগে রাজি হয়েছেন

বিজেপি যখন চার রাজ্যে ও একটি ইউনিয়ন টেরিটরিতে বিধানসভা নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছে, ঠিক তখনই এই অভিযোগ সামনে এসেছে। এই ভিডিও প্রকাশ করেছেন মানবাধিকারকর্মী দিনেশ কাল্লাহাল্লি। এর আগে তিনি বেঙ্গালুরুর সিটি পুলিশ কমিশনার কমল পন্তর কাছে একটি অভিযোগ দায়ের করেন। এই কেলেঙ্কারি সামনে আসার পর কংগ্রেসের কর্মীরা তাকে গ্রেফতারের দাবিতে রাস্তায় বিক্ষোভ করে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »