নায়িকা হয়ে বলিউডে আসছেন ক্যাটরিনার বোন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয়ের জাদুতে জয় করেছেন দর্শকরে মন। এবার বলিউড মাতাতে আসছেন ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফ। কমেডি ধাচের ‘সুস্বাগতম খুশামদিন’ ছবিতে ইসাবেল কাইফ অভিনয় করবেন পুলকিত সম্রাটের বিপরীতে। এরই মধ্যে নায়িকা হিসেবে প্রথম ছবির শুটিং শুরু করেছেন ইসাবেলা।

ইসাবেলা সম্পর্কে কথা বলতে গিয়ে পুলিকত জানান, তাদের দুজনের জুটি বেশ হিট হবে। এমনকি এ-ও বলেন ইসাবেলের মধ্যে এত বেশি পজিটিভ এনার্জি, যে ও একাই টেনে নিয়ে যেতে পারে ছবি।

ইসাবেলা কাইফ ১৪ বছর বয়সে মডেলিং শুরু করেন। ২০১৩ সালে যুক্তরাষ্ট্র-মেক্সিকোর যৌথ প্রযোজনায় নির্মিত মম চলচ্চিত্রে রোসিলিন চরিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন।

নায়িকা হয়ে বলিউডে আসছেন ক্যাটরিনার বোন

ধুরাজ কুমার পরিচালিত এবং মনীশ কিশোর রচনা করেছেন ইয়েসেট অ্যান্ট প্রোডাকশনের সহযোগিতায় ইনসাইট ইন্ডিয়া এবং এন্ডেমল শাইন ইন্ডিয়া প্রযোজনা করেছেন ‘সুস্বাগতম খুশামদিন’।

এই জুটি সম্প্রতি চলচ্চিত্রের জন্য ‘বান পিয়া’ শিরোনামের একটি ‘দন্ডিয়া-রাস’ গানের শুটিং করেছেন। যা এসি কোরিওগ্রাফার গণেশ আচার্য পরিচালিত এই ছবির জন্য।

এ সম্পর্কে আচার্য বলেছিলেন, ‘গানটি একটি জাগ্রত এবং দন্ডিয়া নাচের মিশ্রণ এবং শীর্ষস্থানীয় দম্পতি এটির জন্য ন্যায়বিচার করেছেন। আমি জানি পুলকিট একটি দুর্দান্ত নৃত্যশিল্পী, তবে ইসাবেল নতুন হওয়ায় তাকে নিয়ে কিছুটা শঙ্কায় ছিলাম। কিন্তু সে সহজেই অনেক বিষয় শিখে নিয়েছে। দু’জন বেশ কয়েকদিন কাজ করেছিলো। পর্দায় আসা রোম্যান্স এবং রসায়নটি নিখুঁত হবে!’

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »