মেয়ের ছবি তুলবেন না, আবেদন বিরাট-আনুশকার

সবে মাত্র বাবা-মা হয়েছেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। কোহলি এবং শর্মা পরিবারে খুশির খবর আসার পর থেকে দুই তারকার অনুরাগী এবং ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে যায়। বিরাট ও আনুশকা তাদের সন্তানের জন্মের পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন ভারতীয় দলের অধিনায়কের দাদা বিকাশ কোহলি। যে ভিডিও প্রকাশ্যে আসতেই ভইরাল হয়ে যায়।

যদিও বিরাটের দাদা বিকাশ কোহলি যে ছবি শেয়ার করেন, তা আদতে বিরাট ও আনুশকার সন্তানের কোনও ছবি নয় বলে দাবি করা হয়। এরপর থেকে ফের শোরগোল শুরু হয়ে যায়। বিষয়টি নিয়ে এবার মুখ খোলা হয় বিরাট-আনুশকার তরফ থেকে।

তাদের সন্তানের ছবি যেন তোলা না হয়, সে বিষয়ে পাপারাৎজির কাছে আবেদন জানান বিরাট ও আনুশকা। তাদের সন্তানকে দেখলেই যাতে ক্যামেরা তাক করে না থাকে, সে বিষয়েও আবেদন জানানো হয় তাদের তরফে। পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে যাতে টানাটানি করা না হয়, সে বিষয়েও আবেদন জানানো হয়।

 

পাশাপাশি তাদের সন্তানের বিষয়ে কোনও উল্টোপাল্টা মন্তব্য বা লেখালেখি না করা হয়, সেই আবেদনো জানান বিরাট-আনুশকা। উল্লেখ্য, ২০২০ সালের আগস্ট মাসে আনুশকা শর্মা অন্তঃসত্ত্বা বলে খবর প্রকাশ করা হয়। নিজেদের ছবি প্রকাশ করে খুশির খবর দেন বিরাট-আনুশকা নিজেরাই।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »