ক্যারিবীয় ক্রিকেটাররা সবাই করোনা নেগেটিভ

করোনাভাইরাসের কারণে কত কিছুই না বদলে গেছে। গত ১০ জানুয়ারি (রবিবার) সকালে রাজধানীতে এসে পৌঁছেছেন ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের ক্রিকেটাররা। তারপর কেটে গেছে ৪৮ ঘন্টা। অথচ তাদের কেউ সংবাদমাধ্যমের সামনে আসেননি। মাঠে যাওয়া বহু দূরে, ক্যারিবীয়দের কেউ হোটেল রুমের বাইরেও যেতে পারেননি।

তাদের কেউ সংবাদমাধ্যমের সামনেও আসেননি। কী করে আসবেন? সব জায়গায় যে করোনাভীতি। তাই রাখতে হচ্ছে বাড়তি সতর্কতা। এখন ক্যারিবীয় বহর আছে হোটেল সোনারগাঁ প্যান প্যাসিফিকে, সবধরনের করোনা প্রটোকল মেনে। আরও দুদিন তাদের থাকতে হবে কোয়ারেন্টাইনে। পরে ১৪ তারিখ থেকে নিজেদের মধ্যে অনুশীলন শুরু করতে পারবে তারা।

এদিকে নিয়ম মেনেই বাংলাদেশে আসার পর কোভিড-১৯ পরীক্ষা হয়েছে ক্যারিবীয় ক্রিকেটার, কোচিং ও সাপোর্টিং স্টাফদের। মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে, সে পরীক্ষায় ওয়েস্ট ইন্ডিজ বহরের সবাই নেগেটিভ অর্থাৎ করোনামুক্ত আছেন।

আগামী বৃহস্পতিবার শেরে বাংলা স্টেডিয়াম লাগোয়া বিসিবি একাডেমি মাঠে প্রথমবারের মতো অনুশীলন করবে ক্যারিবীয়রা। যেখানে ১৪ থেকে ১৭- এ চারদিন অনুশীলনের পর আগামী ১৮ জানুয়ারি বিকেএসপিতে নিজেদের মধ্যেই গা গরমের ম্যাচে অংশ নেবে সফরকারীরা। পরে ২০ জানুয়ারি থেকে শুরুর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

এদিকে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় অনলাইনের জুম কনফারেন্সে সংবাদমাধ্যমের সামনে আসছেন ক্যারিবীয়দের হেড কোচ ফিল সিমন্স।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »