সাবেক প্রতিমন্ত্রী খালেদুর রহমান টিটো আর নেই

সাবেক- প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য (যশোর-৩) খালেদুর রহমান টিটো আর নেই। রোববার দুপুরে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিলস্নাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃতু্যকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

পারিবারিক সূত্র জানায়, বেশ কিছুদিন ধরেই সাবেক প্রতিমন্ত্রী খালেদুর রহমান টিটো অসুস্থ ছিলেন। ১৯ নভেম্বর তিনি নিজ বাসভবনে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। পরদিন এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকার বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা-নীরিক্ষার পর ধরা পড়ে, তার ফুসফুসে পানি জমেছে। সেই অনুযায়ী চিকিৎসা দেওয়ার পর তার অবস্থার উন্নতি হয়। পরে তিনি বাড়ি ফিরে আসেন। এরপর বাড়িতেই তার চিকিৎসা চলছিল।

কয়েকদিন আগে তিনি আবার অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সেখান থেকে তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়। মৃতু্যর আগ পর্যন্ত তিনি সেখানে আইসিইউতে ছিলেন। তিনি তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী ও কর্মি-সমর্থক রেখে গেছেন।

খালেদুর রহমান টিটোর বড় ছেলে মাশুক হাসান জয় জানান, হাসপাতাল থেকে মরদেহ শহরের ভোলাট্যাংক রোডস্থ বাসভবনে নেওয়া হবে। এরপর জানাজা, দাফনের সিদ্ধান্ত হবে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »