প্রশংসিত তাহসান-মিম

বছর শুরুতেই প্রশংসায় ভাসছেন এ সময়ের আলোচিত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও গায়ক-অভিনেতা তাহসান খান। এর আগে তারা জুটি বেঁধে কাজ করলেও এবার যেন বাড়তি চমক ফেলেছেন। সম্প্রতি কাজল আরেফিন অমির পরিচালনায় ‘হ্যালো বেবী’ নামের একটি নাটকে অভিনয় করেন তাহসান-মিম। ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে নতুন বছরের প্রথম দিন উন্মুক্ত হয় নাটকটি। মোশনরক এন্টারটেইনমেন্টের তত্ত্বাবধায়নে নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না। নাটকটি প্রকাশের পর থেকেই দর্শকের প্রশংসায় ভাসছেন তাহসান ও মিম। নাটকটির দর্শক সংখ্যা ইতোমধ্যে ৩০ লাখ অতিক্রম করেছে।

এ নিয়ে উচ্ছ্বসিত মিমও। তিনি বলেন, ‘হ্যালো বেবী’ নাটকটির গল্প ছিল বেশ সুন্দর। এর গল্প দুটি কাপলকে ঘিরে। সিরিয়াস গল্প না হলেও হাস্যরসের মাধ্যমে অনেক সিরিয়াস বিষয় এতে ফুটিয়ে তোলা হয়েছে। আমি চেষ্টা করেছি, নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য। তাহসান ভাইও অনেক সুন্দর অভিনয় করেছেন। আশা করছি, দিন যতই গড়াবে, দর্শকের সংখ্যা ততই বৃদ্ধি পাবে।’

করোনাভাইরাস মহামারিতে দীর্ঘ ছয় মাস পর ‘হ্যালো বেবী’ নাটকের মাধ্যমে শুটিংয়ে ফিরেন বিদ্যা সিনহা মিম। সেপ্টেম্বরের শেষের দিকে এর শুটিং হয়েছিল। তাহসান-মিম ছাড়াও এতে অভিনয় করেন জিয়াউল হক পলাশ। এই নাটকের পর গত নভেম্বরে নির্মাতা অনম বিশ্বাসের প্রথম ওয়েব ফিল্ম ‘হোয়াট দ্য ফ্রাই?’-এ শুটিং করেন মিম। এই ওয়েব ফিল্মে মিমের নায়ক ছিলেন অভিনেতা তাহসান। ৪০ মিনিট দৈর্ঘ্যের এই ওয়েব ফিল্মে মিম অভিনয় করেন একজন জনপ্রিয় অভিনেত্রীর চরিত্রে। মিম সম্প্রতি নতুন একটি ছবির কাজেও যুক্ত হয়েছেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »