করোনা থেকে বাঁচতে কিনে ফেললেন বিমানের সব টিকিট!

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে ইন্দোনেশিয়ার এক ব্যক্তি একেবারে পুরো একটি বিমানই ভাড়া করে নিয়েছেন! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

জানা গেছে, রিচার্ড মুলজাদি নামে জার্কাতার ওই বাসিন্দা নিজের স্ত্রীর সঙ্গে বালি যাওয়ার জন্য ‘বাটিক এয়ার’ বিমানসংস্থার একটি বিমানের সমস্ত টিকিট নিজেই কেটে ফেলেন! সম্প্রতি সেদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিতও হয়েছে। এছাড়া মুলজাদি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতেও একথা জানান।।

তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ”আমরা চেয়েছিলাম, শুধু দু’জনই যেন বিমানে যাতায়াত করি। সেজন্য বিমানের যতগুলো সম্ভব টিকিট কেটে নিয়েছি। প্রাইভেট বিমান ভাড়া করার থেকে এতে অনেক কম অর্থ খরচ করেছি।” অবশ্য এর জন্য মুলজাদির ঠিক কত অর্থ খরচ হয়েছে, তা জানাননি তিনি।

ওই বিমানসংস্থা জানিয়েছে, বিমানে সত্যিই আর কোনও যাত্রী ছিল না। তবে ওই দম্পতি কেবল নিজেদের নামেই টিকিট কেটেছেন। অনেকেই আবার মনে করছেন, আসলে অন্য নামে হয়তো বাকি টিকিটগুলো কেটেছেন মুলজাদি। এই খবর সামনে আসতেই অনেকই কিন্তু মুলজাদির এই কাণ্ডে অবাক হয়েছেন। যদিও এই প্রথম নয়, এর আগেও একবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। নিজের পোষা কুকুরের জন্মদিনে একটি গাড়ি উপহার দিয়েছিলেন মুলজাদি। তাতে নম্বর প্লেটে আবার খোদাই করা ছিল কুকুরটির জন্মদিনের তারিখ।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »