যশের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন নুসরাত

কলকাতার প্রথম সারির নায়িকা ও সংসদ নুসরাত জাহান ২০১৯ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নিখিল জৈনকে। বিয়ের পরে ভালোই কাটছিলো তাদের দাম্পত্য জীবন। তবে গত বছরের শেষের দিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম নিয়ে নুসরাতের সংসারে টানাপোড়নের গুঞ্জন উঠে।

সে গুঞ্জন আরও জোরালো হলো সম্প্রতি। তারই আভাস পাওয়া যাচ্ছে পশ্চিমবঙ্গের একাধিক গণমাধ্যম সূত্রে। জানা গেছে, স্বামী নিখিল জৈনকে বাদ দিয়ে সহ-অভিনেতা যশের সঙ্গে ছুটি কাটাচ্ছেন নুসরাত। রাজস্থানের বিভিন্ন জায়গায় ঘুরছেন তারা। আজমীর শরীফেও গিয়েছেন এ জুটি।

তাদের সম্পর্ক ভাবছে কি না সে ব্যাপারে জানতে চাওয়া হলে নুসরাত অবশ্য গণমাধ্যমকে পরিষ্কার করে কিছু বলেননি। শুধু বলেছেন, তার ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার বিন্দুমাত্র ইচ্ছে তার নেই, তার বিয়ে বা প্রেমের ব্যাপারে যেসব আলোচনা শোনা যাচ্ছে, সে নিয়ে তিনি কিচ্ছু বলবেন না।

তার কথায়, লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে। কিন্তু এইবার আমি কোনও মন্তব্য করব না। আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘন্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেওয়ার আমার ইচ্ছে নেই।

যশ অবশ্য দাবি করেছেন, নুসরাতের ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা আছে কিনা তা নিয়ে তার কোনও ধারণা নেই, রাজস্থানে তারা এক সঙ্গে গিয়েছিলেন কিনা সে নিয়েও কিছু বলেননি।

কিছুদিন প্রেম করার পর ২০১৯ সালের ১৯ জুন নুসরাত জাহান ও নিখিল জৈন বিয়ে করেন। তুরস্কে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। এরপর কলকাতায় হয় বিয়ের রিসেপশন পার্টি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ টলিউডের নামী দামী ব্যক্তিত্বরা ছিলেন সেখানে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »