জুয়া ও মাদক সেবনের অভিযোগে ৬ পুলিশ সদস্য বরখাস্ত

মদ খেয়ে তাসের মাধ্যমে জুয়া খেলার অভিযোগে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) দুইজন এএসআই ও চারজন কনস্টেবলসহ মোট ছয়জনকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। আরএমপি কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের সাসপেন্ড করা হয়।

আদেশে বলা হয়, তাদের এহেন কার্যকলাপ বিভাগীয় নিয়ম-শৃঙ্খলার পরিপন্থী ও অসদাচরণের শামিল। বরখাস্তরা হলেন, এএসআই (সশস্ত্র) মো. আব্দুল বারেক, এএসআই মো. মিজানুর রহমান, নায়েক মো. আফজাল সরকার, কনস্টেবল মো. ফরহাদ হোসেন, মো আব্দুস সালাম ও মো. সাহেদ আলী।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার দিবাগত রাত প্রায় দেড়টার দিকে সোর্সের মাধ্যমে গোপনে আরএমপির বোয়ালিয়া মডেল থানার একদল পুলিশ নগরীর রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসের বিপরীতে ‘বিয়ের আমন্ত্রণ কমিউনিটি সেন্টারে’র দোতলার ২০১ নম্বর কক্ষে সাসপেন্ড পুলিশ সদস্যদের টাকা দিয়ে জুয়া খেলা ও মাদক সেবনরত অবস্থায় আটক করে। বিষয়টি বোয়ালিয়া মডেল থানার এসআই মো. মাসুদ রানা উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেন এবং আটকদের আরএমপির আরআই আবু বকর সিদ্দিক, পিএমও বিভাগের আর আই মো. মাহফুজুর রহমানের নিকট জিম্মানামার মাধ্যমে হস্তান্তর করা হয়।

আদেশে আরো বলা হয়, পিআরবি রুলস ৮৮০ মোতাবেক অভিযুক্তদের ৭ জানুয়ারি পূর্বাহ্ণ থেকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হলো। তারা সকলে পুলিশ লাইনে সংযুক্ত থাকবেন এবং বিধি মোতাবেক খোরপোষ ভাতা প্রাপ্য হবেন।

 

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »