ঘনিষ্ঠ দৃশ্যে আর অভিনয় করব না: গওহর খান

ওটিটি প্ল্যাটফর্মে নতুন সিরিজ মু্ক্তি পেতে চলেছে গওহর খানের। ‘তাণ্ডব’-এ অভিনয় করতে দেখা যাবে তাকে। যেখানে এত এত নতুন প্রতিভা ক্রমাগত নিজেদের জায়গা করে নিচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে, তাকে কেন দেখা যাচ্ছে না? প্রশ্ন করাতে জানা গেল, তিনি আর সাহসী দৃশ্যে অভিনয় করতে চান না। তাই একাধিক সুযোগ হাতছাড়া করতে হয়েছে। বিয়ের পর থেকেই কি এই সিদ্ধান্ত নিলেন তিনি? স্বামী জয়েদ দরবারের আপত্তি কারণেই কি পর্দা থেকে সরে যাচ্ছেন তিনি?

না, সিদ্ধান্ত সম্পূর্ণ নিজের। কেবল ঘনিষ্ঠ দৃশ্য অথবা সাহসী দৃশ্যের জন্যই ডাকা হচ্ছে গওহরকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানালেন, তার যদি মনে হয়, চিত্রনাট্যে সেই দৃশ্যটির প্রয়োজন নেই, তবে সেই চরিত্রটির জন্য রাজি হন না তিনি। বলেন, আমি একটি সীমারেখা টেনেছি নিজের জন্য।

একজন অভিনেত্রী হিসেবে আমার দায়িত্ব চরিত্রটিকে ফুটিয়ে তোলা। তার জন্য যা প্রয়োজন আমি করব। কিন্তু কেবল মাত্র সাহসী দৃশ্য রাখতে হবে বলে দৃশ্যের অন্তর্ভুক্তি করাটা আমার পছন্দ না।ডিসেম্বরের শেষের দিকে কোরিয়োগ্রাফার জায়েদ দরবারের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী গওহর খানের। কিন্তু তার এই সিদ্ধান্তে উপনীত হওয়ার কারণটি ধীরে ধীরে তৈরি হয়েছে। গত দেড় বছর ধরে কেবল এক ধরনের চরিত্র এসেছে তার কাছে। তিনি জানালেন, আমার মনে হচ্ছিল, মন প্রাণ দিয়ে অভিনয় করতে পারব না আমি। যত বড় ছবিই হোক না কেন, আমি না বলে দিয়েছি

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »