​ছেলের ‘প্রেম’ নিয়ে যা বললেন শ্রাবন্তী

অভিনয়কে ছাপিয়ে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত বিষয় নিয়েই কৌতূহলে মেতে থাকে সিনেপ্রেমীরা। গেল বছর থেকে এই টালিউড অভিনেত্রীর বিয়ের বিষয়টি গণমাধ্যমের শিরোনামে রয়েছে। তবে এবার খবরের শিরোনামে উঠে এসেছে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়।

পশ্চিমবঙ্গের উঠতি মডেল দামিনীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিমন্যু। নতুন বছরের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পর্কের কথা প্রকাশ্যে এনে অভিমন্যু লিখেছেন‘দ্য নাম্বার ইউ আর কলিং ইজ কারেন্টলি ইন লাভ।’

ওদিকে দামিনীও একই ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘একই মানুষের সঙ্গে নতুন একটা বছর।’ বিষয়টি নিয়ে খোশগল্পে মেতেছেন কলকাতার নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত হচ্ছে বিষয়টি। এমন পরিস্থিতিতে ছেলের এই ‘প্রেম’ নিয়ে কি ভাবছেন তার মা শ্রাবন্তী? অভিনেত্রীকে প্রশ্ন করে আনন্দবাজার ডিজিটাল।

জবাবে বিষয়টি আগে থেকেই জানতেন বলে জানান শ্রাবন্তী। ছেলের প্রেমকে সমর্থন দিয়ে শ্রাবন্তী বলেন, ‘আমি জানি মেয়েটি ঝিনুকের বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই। ঝিনুক বলে মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে।’

সোশ্যাল মিডিয়ায় কোনো ধরনের নেতিবাচক মন্তব্যেরই কর্ণপাত করেন না শ্রাবন্তী। তিনি জানান, মিম-ট্রোল আর ভাবায় না তাদের। নিজেদের মতো করে ভাল থাকতে ভালবাসেন তারা। শ্রাবন্তী বলেন, ‘জীবনে যাই আসুক নিজের কাজ দিয়ে নিজের উজ্জ্বল থাকতে চাই।’ করোনাকালেও ঢাকাই ছবির সিনেমা নিয়ে ব্যস্ত শ্রাবন্তী। ছবির নাম ‘বিক্ষোভ’। লকডাউনের আগেই ছবির শুটিং শেষ হয়ে গেছে। বর্তমানে গানের শুটিং চলছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »