নতুন দায়িত্বে জ্যোতি

ছোট-বড় দুই পর্দাতে অভিনয় করে সফলতার ছাপ রেখেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। নিজের মেধা আর অভিনয় মুন্সিয়ানায় জয় করেছেন দর্শকহূদয়। ২০০৫ সালে ‘আয়না’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক ঘটে তার। এরপর একে একে বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’, তানভীর মোকাম্মেলের ‘রাবেয়া’ ও ‘জীবনঢুলী’, আজাদ কালামের ‘বেদেনী’সহ বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হন এই অভিনেত্রী।

এছাড়া তার নাটক ‘একটি ঝড়াক্রান্ত শেফালী গাছ’, ‘স্বপ্নবুনন’, ‘ভালোবাসার লাল পিঁপড়া’, ‘তিতির স্বপ্ন দেখার সাহস’ ও ‘মুক্তি’ নাটকগুলোও ছিল বেশ প্রশংসিত। তবে অনেকদিন পর্দায় সরব না থাকলেও জয় করে চলেছেন মানুষের হূদয়। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও এখন সক্রিয় তিনি। অভিনয় সফলতার ধারাবাহিকতা রাখছেন রাজনীতির মাঠেও। সেই ধারাবাহিকতায় এবার তার নামের সঙ্গে যোগ হলো নতুন একটি পরিচয়। আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটিতে সদস্য পদ পেলেন জ্যোতিকা জ্যোতি।

উল্লেখ্য, বিনোদন অঙ্গনে পরিচিত মুখ জ্যোতিকা জ্যোতি ২০১৮ সালে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসন থেকে উপনির্বাচন এবং সংসদ নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন জ্যোতি। কিন্তু টিকেট না পেলেও দলীয় প্রার্থীর পক্ষে বেশ সরব ছিলেন রাজনীতির মাঠে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »