সিনেমা পরিচালনায় আসছেন মিলন

চলচ্চিত্র ও নাটক, দুই মাধ্যমেই সমান জনপ্রিয়তার সঙ্গে দীর্ঘদিন কাজ করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। এরইমধ্যে মিলনের ক্যারিয়ারে যোগ হয়েছে ২৪টি ছবি। নিয়মিত তিনি নাটক পরিচালনা করলেও এবার নতুন পরিচয় যোগ হতে যাচ্ছে নামের সঙ্গে। শিগগিরই ছবি পরিচালনায় দেখা যাবে এই অভিনেতাকে। এরই মধ্যে দুটি ছবির পাণ্ডুলিপি তৈরি করেছেন তিনি।

এ প্রসঙ্গে মিলন বলেন, ‘আমি দুটি ছবির পাণ্ডুলিপি করে ফেলেছি। প্রাথমিকভাবে নাম রেখেছি রেড বক্স ও আই ক্যান। দুটিই আমার লেখা। দারুণ গল্প তৈরি হয়েছে। এখন ছবি দুটির প্রযোজনা নিয়ে কাজ করছি। যদি ব্যাটে-বলে মিলে যায় তাহলে খুব দ্রুত কাজ শুরু করবো।’ এছাড়া ছবি পরিচালনায় সফল হলে নিয়মিত নির্মাতার ভূমিকায় তাকে দেখা যেতে পারে বলে জানান মিলন।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘ইন্দুবালা’। গ্রামীণ পটভূমি নিয়ে নির্মিত ‘ইন্দুবালা’ ছবিতে গ্রামের এতিম এক যুবকের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিটি মুক্তির পরই বেশ প্রশংসা পেয়েছেন এই অভিনেতা। এ বিষয়ে তিনি বলেন, ‘আমি দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে ছবিটি দেখেছি। দর্শকরা আমাকে মনে হয় মিক্সড চরিত্রে দেখতে বেশি পছন্দ করেন। আমি তাদের প্রতিক্রিয়ায় খুবই খুশি।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »