নতুন বছরে নতুন প্রতিজ্ঞায় মিলা

দীর্ঘদিন পর আবারো মিলা গানে ফিরলেন। নতুন বছরে নিজেকে নতুন ইশতিহারে সাজাতে চান তিনি। ‘আইসস্যালা’ নামের ড্যান্স বিটের এই গানটি কম্পোজিশন করেছেন মিলা নিজেই। রি-অ্যারেঞ্জমেন্ট করেছেন নাভেদ পারভেজ।

এ প্রসঙ্গে মিলা বলেন, ‘আমি যেহেতু গানের মানুষ। মানুষ এই মিলাকে গানের জন্যই ভালোবাসে। এ কারণেই আমার শ্রোতা-দর্শকদের প্রতি মিলার একটা মিনিমাম কমিটমেন্ট আছে। ২০২০ সবার জন্যই ছিল একটা অভিশাপের বছর। সেই বছরটিকে বিদায় দিয়ে একেবারেই নতুনভাবে বাঁচতে চাই আমি।’

উল্লেখ্য, বাংলা পপ রকে মিলা তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা নিয়ে কাজ করেছেন। খুব অল্প সময়ের ভেতরে মিলার কণ্ঠে একাধিক গান শ্রোতাপ্রিয়তা পায়। অডিও রেকর্ডিং, স্টেজ থেকে শুরু করে মিলার একাধিক গান এখনো শ্রোতা চাহিদার শীর্ষে। এছাড়া ব্যক্তিগত নানা টানাপড়েনের ভেতরেও মিলার ক্রেজি ভক্তরা সবসময় সাহস জুগিয়েছেন।

নিজের ইউটিউব চ্যানেলে নিয়মিত গান প্রকাশের পাশাপাশি শ্রোতা-দর্শকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন তিনি। মিলার ‘আইসস্যালা’ গানটি প্রকাশ করেছে তার পুরনো লেবেল কোম্পানি জি-সিরিজ। গানের কথা লিখেছে সুস্মিতা, উপল, মিলা ও তার টিম।

মিলা বলেন, ‘আমার কাছে স্টেজটা অক্সিজেনের মতো। তাই নিজের যত প্রতিকূলতা থাকুক, সবকিছুকে একদম ঝেড়ে ফেলতে পারি কনসার্টের জন্য স্টেজে উঠলে। এখন থেকে নিয়মিত রেকর্ডিং ও স্টেজে আমার শ্রোতারা আমাকে পাবেন সেই চেষ্টাতেই কাজ করছি।’

এর ভেতরে মিলা নিজের কম্পোজিশনে আরো কিছু গান বেঁধেছেন, যা নিয়মিত বিভিন্ন লেবেল কোম্পানি থেকে প্রকাশ পাবে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »