​রণথম্বোরে ছুটি কাটাতে গিয়ে রণবীরের প্রথম ছবি পোস্ট

নতুন বছরকে স্বাগত জানাতে আরব সাগরের তীর থেকে পাড়ি দিয়েছেন মরুভূমির দেশে। আপাতত রণথম্বোরে নিরালায় দিন কাটছে দীপিকা পাড়ুকোন এবং রণবীরে সিংহের। বলিউডের বাকি তারকারা যখন ইনস্টাগ্রামে রীতিমত ‘#ভ্যাকেশনগোলস’ দিচ্ছেন, এই হেভিওয়েট জুটি তখন কিছুটা ব্যাকফুটে। শুধুমাত্র প্লেনে ওঠার আগে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন তাঁরা। রণবীরের পরনে ছিল স্ট্রাইপড শার্ট এবং প্যান্টের সঙ্গে অফ হোয়াইট জ্যাকেট। অন্য দিকে, বেইজ রঙের শার্টের সঙ্গে খয়েরি লম্বা ঝুলের জ্যাকেটে দীপিকা এক্কেবারে ক্যাজুয়াল। করোনা সাবধানতায় দু’জনের মুখেই ছিল মাস্ক। গন্তব্যে পৌছনোর পর অনুরাগীরা ওঁত পেতে বসে থাকলেও, সোশ্যাল মিডিয়ায় দেখা মেলেনি তাঁদের।

অবশেষে ছবি পোস্ট করলেন রণবীর। কী দেখা যাচ্ছে সেখানে?

পদ্ম তালাও লেকের বুকে শীতের কুয়াশা এবং সূর্যের হালকা রক্তিম আভা মিলেমিশে গিয়ে খেলা করছে। সেই লেকের ধারে একটা ময়ূর আর একটা বক দাঁড়িয়ে রয়েছে। দেখে মনে হতে পারে কোনও গল্পের বই থেকে তুলে আনা দৃশ্য। কিন্তু শুধু প্রাকৃতিক সৌন্দর্যেরই দেখা মিলল। রণবীর-দীপিকা এখনও আড়ালেই।

ওই একই জায়গায় পরিবারকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। সেখানেই রণবীর এবং দীপিকা দেখা করেন তাঁদের সঙ্গে। নীতু কপূর দিন কয়েক আগে সকলের সঙ্গে একটি সেলফিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে।

ওই একই জায়গায় পরিবারকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। সেখানেই রণবীর এবং দীপিকা দেখা করেন তাঁদের সঙ্গে। নীতু কপূর দিন কয়েক আগে সকলের সঙ্গে একটি সেলফিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সূত্র- আনন্দবাজার পত্রিকা।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »