তারকাদের কথা

আমার এত বছরের ক্যারিয়ারে এমন প্যান্ডামিক আগে কখনো আসেনি। অনেকেই কাজে ফিরতে নিরুত্সাহিত করছিলেন। কিন্তু দেখলাম, আমার কারণে অনেকের উপার্জন বন্ধ হয়ে আছে। ২০ কোটি মানুষের দেশের এই ইন্ডাস্ট্রি যেহেতু আমার কাঁধে, তাই আমাকেই দায়িত্ববোধের জায়গা থেকে এগিয়ে নিয়ে যেতে হবে। আমার বিশ্বাস, অন্যরাও সাহস করে ভালো ভালো সিনেমা নিয়ে আবার কাজে ফিরবে। আর আমি মোটেও অর্ধেক সিনেমা মুক্তি দেওয়া সমর্থন করি না। এর ফলে মানুষ দেশের ওটিটি থেকে যে একবার মুখ ফিরিয়ে নিল তা পরে ফেরানো মুশকিল হয়ে যাবে। তারা ভিনদেশি ওটিটির দিকে ঝুঁকে যাবে।

চিত্রনায়ক শাকিব খান

স্টুডিওতে যাওয়ার পর রোজ যে ছেলেটা মাইক্রোফোন সেট করে দিতো, যে ছেলেটাকে বললেই চা-পুরি দৌড়ে এনে দিতো, যে ছেলেটা সারারাত ভ্যান নিয়ে ঘুরে ঘুরে গোটা শহরে পোস্টার লাগাতো, যে ছেলেটা আমার ক্যাসেট ও পোস্টারগুলো গোটা দেশে পৌঁছানোর চেষ্টা করতো, আমি এই মানুষগুলোকে আসলে এক করতে চেয়েছি। ওদের প্রতি মাথানত করে কৃতজ্ঞতা জানাতে চাই।

কণ্ঠশিল্পী মনির খান

আমাকে যে চরিত্রের জন্য কৌতুক চরিত্রে পুরস্কার দেওয়া হয়েছে সেটা কোনো কমেডি চরিত্র ছিল না। চরিত্রটি হয়তো মজার ছিল, কিন্তু কৌতুক চরিত্র ছিল না। আমার অভিনয় বা চলচ্চিত্র যারা দেখেছেন তারা যদি মনে করে আমরা সেই চলচ্চিত্র অথবা চরিত্রের জন্য পুরস্কার পাবো তাহলে সেটাই আসল প্রাপ্য। কিন্তু আমি এই জায়গা থেকে পুরস্কার পাইনি। যে যেটার প্রাপ্য তাকে সেভাবেই সম্মানিত করা উচিত।

অভিনেতা ফজলুর রহমান বাবু

বিয়ের শখ পুরোপুরি মিটে গেছে। ন্যাড়া একবারই বেলতলায় যায়। আমার আর ইচ্ছা নেই। আমি মনে করি, দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো। পরিবারের সবাইকে নিয়ে বেশ ভালোই আছি। শান্তি নষ্ট করতে চাই না। বিয়ের প্রস্তাব এখনো আসে। তবে সেগুলোতে মাথা ঘামাই না। আমি বাপু ওসবে আর নেই। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই দেশে ফিরবো। এখন অস্ট্রেলিয়ায় বসে পরবর্তী কাজের পরিকল্পনা করছি। দেশে ফিরে ইউটিউব নিয়ে কাজ করবো। আমার অভিনীত সিনেমার গানগুলোর নতুন করে সংগীতায়োজন করার পরিকল্পনা রয়েছে। ভক্তদের কাছাকাছি আর সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যাক্টিভ থাকার জন্যই ইউটিউব দুনিয়ায় আসতে চাই।

চিত্রনায়িকা শাবনূর

করোনা মহামারি আমার জীবনে আশির্বাদ হয়ে এসেছে। নারী জীবনের সবচেয়ে সুখের মুহূর্তগুলোতে বিরাটকেও সবসময় কাছে পেয়েছি। এই সময়ে তার সঙ্গ খুব দরকার ছিল। আশা করছি নতুন বছরের শুরুতে আনন্দের খবরটি দিতে পারবো। আমি ও বিরাট চাই আমাদের সন্তান সকলকে শ্রদ্ধা করবে। নীতি শিক্ষাটা এ ক্ষেত্রে ভীষণ জরুরি। আমরা অবাধ্য সন্তান বড় করতে চাই না।

বলিউড তারকা আনুশকা শর্মা

যেসব ছবি নিয়ে আমার প্রেম ও বিয়ের খবর ছড়ানো হচ্ছে তাতে হাসিই পাচ্ছে। কারণ হাতে মেহেদি দেওয়া যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি একটি নাটকের দৃশ্যের ছবি। সবাই মোনাজাত ধরার যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি আমার বড় ভাইয়ের মেয়ে মেহভীনের জন্মদিনের। তবে ৪/৫ বছরের আগে মনে হয় না বিয়ের খবর দিতে পারবো! আপাতত ইচ্ছে আছে নিজের চ্যানেলের জন্য নাটক তৈরি করার।

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »