থার্টি ফার্স্টের অনুষ্ঠান নিয়ে আরএমপির নির্দেশনা

করোনা পরিস্থিতিতে থার্টি ফার্স্ট নাইট উদযাপন উপলক্ষে রাজশাহী মহানগরীতে সব অনুষ্ঠানে করোনা সংক্রান্ত সরকারি সব নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অনুসরণের নির্দেশনা দিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। আরএমপি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনার ব্যাপারে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান কোভিড-১৯ পরিস্থিতিতে জনস্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় রাজশাহী মহানগর এলাকায় ‘থার্টি ফার্স্ট নাইট’-এর সকল অনুষ্ঠানাদি করোনা সংক্রান্ত সরকারি সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে অনুষ্ঠিত হতে হবে। এ উপলক্ষে সরকারি নির্দেশনাসমূহ প্রতিপালনসহ রাজশাহী মহানগর এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় আগামী ৩০ ডিসেম্বর বিকাল ৪টা থেকে ১ জানুয়ারি সকাল ১০টা পর্যন্ত মহানগরী এলাকায় সকল প্রকার বৈধ আগ্নেয়াস্ত্র বহন ও প্রকাশ্যে প্রদর্শন, আতশবাজি, পটকা ফোটানো, বিষ্ফোরকদ্রব্য বহন, সংরক্ষণ, ক্রয়-বিক্রয় ও ব্যবহার নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

এতে আরও বলা হয়, ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে পরদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত সব অনুমোদিত বার ও মদের দোকান বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »