বক্সিং ডে টেস্টেও নেই ওয়ার্নার

সামাজিক যোগাযোগ মাধ্যম ঘাটলে মনে হবে বেশ আনন্দেই আছেন ডেভিড ওয়ার্নার। প্রায় প্রতিদিন নতুন কোনো মজার ভিডিও আপলোড করে বিনোদিত করছেন তার ভক্তদের। অথচ এই সময়টায় ভারতীয় বোলারদের কীভাবে সামলাবেন সেই চিন্তাতেই মগ্ন থাকতে হতো তাকে। কিন্তু কুচকির ইনজুরি থেকে সেরেই ওঠতে পারছেন না এই ওপেনার। অ্যাডিলেড টেস্টের পর এবার বক্সিং ডে টেস্টেও তাকে ছাড়া মাঠে নামবে অস্ট্রেলিয়া।

ভারতের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন ওয়ার্নার। তখনই বুঝা গিয়েছিল বোর্ডার-গাভাস্কার ট্রফির দ্বিতীয় টেস্টের আগে ফিট হবেন না তিনি। কিন্তু বক্সিং ডে টেস্টে তাকে পাওয়ার যে আশা করেছিল অস্ট্রেলিয়া সেটাও এখন ফিকে হয়ে গেল। শুধু ওয়ার্নারই নয় মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) অনুষ্ঠেয় এই ম্যাচে থাকছেন না শন অ্যাবটও। কাফ ইনজুরি থেকে সেরে উঠলেও তাকে দলের বাইরেই রাখে ক্রিকেট অস্ট্রেলিয়া ।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, ‘ইনজুরি থেকে সেরে ওঠাতে সিডনিতে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছিলেন ওয়ার্নার ও অ্যাবট। কিন্তু তাদের মেলবোর্নে সরিয়ে আনা হয়েছে (সিডনিতে করোনা পরিস্থিতি অবনতির কারণে)। তৃতীয় টেস্টে তাদেরকে স্কোয়াডে যোগ করা হবে।’ আগামী ২৬ ডিসেম্বর এমসিজিতে শুরু হবে বক্সিং ডে টেস্ট।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »