মেসির থেকে যাওয়ার ইঙ্গিত

লিওনেল মেসি গেল গ্রীষ্মে বার্সেলোনা ছেড়ে চলেই যেতে চেয়েছিলেন। শেষ মুহূর্তে মত পালটে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন আর্জেন্টাইন তারকা। তার রেশ ছিল মৌসুমের শুরুতেও। সেখান থেকে সেরে উঠেছেন বার্সা অধিনায়ক। সম্প্রতি লা সেক্সটাকে দেয়া সাক্ষাত্কারে তিনি থেকে যাওয়ার ইঙ্গিতও দিয়েছেন।

ক্লাব কর্তৃপক্ষ তথা হোসে মারিয়া বার্তোমিউর অধীনে থাকা বোর্ডের সঙ্গে বনিবনতার জেরে বার্সা ছাড়তে চেয়েছিলেন ছয় বারের ব্যালন ডি অর জয়ী। ম্যানসিটি, ইন্টার মিলান, পিএসজির মতো ক্লাবগুলো তাকে পেতে মুখিয়ে ছিল। কিন্তু সেখানে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন সে সময়ের বার্সা সভাপতি বার্তোমিউ।

শেষমেশ গোল ডটকমকে দেয়া এক সাক্ষাত্কারে থেকে যাওয়ার কথা জানান মেসি, তবে সেটা ছিল কেবল এক মৌসুমের জন্যই। বার্সায় খেলতে অনিচ্ছাটা পরিষ্কার ছিল মৌসুমের শুরুর কিছু ম্যাচেও।

তবে সে অবস্থাটা পেছনে ফেলে এসেছেন আর্জেন্টাইন এই তারকা। সম্প্রতি লা সেক্সটাকে দেয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘সত্যটা হচ্ছে, আমি এখন ভালো আছি। এটাও সত্য, গ্রীষ্মে আমি বেশ খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলাম। এটা আগে থেকেই হয়ে আসছিল। সেই গ্রীষ্মের আগে যা হয়েছিল, যেভাবে মৌসুমটা শেষ হয়েছিল তার কারণে ব্যুরোফ্যাক্সের ঘটনা আর তার পরের সবকিছু হয়েছে। আমি নিজেও মৌসুমের শুরুতে কিছুটা টেনে এনেছিলাম। কিন্তু আজ আমি ভালো আছি আর আমি সবকিছু গুরুত্ব দিয়ে দেখতে চাইছি। আমার সামনে যা কিছু শিরোপা আছে সবকিছুর জন্য ভালোভাবে লড়তে মুখিয়ে আছি।’

যাদের সঙ্গে এত এত সমস্যা, সেই বার্তোমিউ ক্লাব ছেড়েছেন বেশ কিছু দিন আগেই। নতুন সভাপতি নির্বাচিত হবেন আগামী ২৪ জানুয়ারি নির্বাচনে। সে কারণেই হয়তো থেকে যাওয়ার দিকেই ইঙ্গিত মেসির। তিনি বলেন, ‘আমি জানি বার্সেলোনা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে, সেটা ক্লাব স্তরে হোক কিংবা দলগতভাবে। আর বার্সেলোনা সম্পর্কিত সবকিছু নিয়ে আমি বেশ উত্সুক হয়ে আছি।’

মেসি আগামী মঙ্গলবার রাতে ভায়াদোলিদের বিপক্ষে ম্যাচ দিয়ে আবারও মাঠে নামবেন, যেদিন তার সামনে থাকবে কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »