নান্নু-সুমনই চালিয়ে যাবেন

কদিন পরই নতুন বছরে পা দেবে বিশ্ব। নতুন ঐ বছরেই পরিবর্তন আসার সম্ভাবনা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক প্যানেলে। কেননা, এ মাসেই মেয়াদ শেষ হচ্ছে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন ন্নানু ও নির্বাচক হাবিবুল বাশার সুমনের। তবে বিসিবি থেকে পরবর্তী নোটিশ না আসা পর্যন্ত তারা দায়িত্বে বহালই থাকবেন বলে জানিয়েছেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

অবশ্য বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালের দিন একই কথা বলেছিলেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। নির্বাচক প্যানেলে পরিবর্তনের ব্যাপারে বোর্ড সভায় আলোচনা করেই সিদ্ধান্ত নেবেন তিনি। এ প্রসঙ্গে গণমাধ্যমকে নিজামউদ্দিন বলেন, ‘আমাদের সভাপতি বলেছেন, পরবর্তী আলোচনা না করা পর্যন্ত তারা চালিয়ে যাবেন। বোর্ডের সদস্যদের সঙ্গে আলোচনা না করে সভাপতি একাই কোনো সিদ্ধান্ত নেবেন না। তিনি সুযোগ পেলেই আলোচনা করবেন এবং সিদ্ধান্ত নেবেন।’

তিনি আরো বলেন, এমন নয় যে তিনি বোর্ড সভা করবেন। তিনি সহপরিচালকদের সঙ্গে আলোচনা করতে পারেন এবং সিদ্ধান্ত নিতে পারেন। তারা সাবেক অধিনায়ক এবং তাদের সাফল্য রয়েছে, যে কারণে তারা চালিয়ে যেতে পারেন।

তিন বছরেরও বেশি সময় দায়িত্ব পালনের পর ২০১৯ সালের জুলাইয়ে শেষ হয়েছিল নান্নু-সুমনের মেয়াদ। তবে তার আগেই চলতি ডিসেম্বর পর্যন্ত তাদের মেয়াদ বাড়ায় বিসিবি।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »