ঠাকুরগাঁওয়ের সেই চেয়ারম্যানের মাদক সেবনের অভিযোগ তদন্তের নির্দেশ

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালামের বিরুদ্ধে জুয়া ও মাদক সেবনের অভিযোগ তদন্তের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

গত বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার এর ভারপ্রাপ্ত উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম এর স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে এ নির্দেশ প্রদান করা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে জুয়া ও মাদক সেবনসহ বিভিন্ন অভিযোগে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। যা প্রশাসনের দৃষ্টিগোচর হয়। ওই বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার নিজে অত্যান্ত গুরুত্বসহকারে তদন্ত করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোহা. যোবায়ের হোসেন জানান, জেলা প্রশাসনের প্রেরিত চিঠি হাতে পেয়েছি। চিঠির সাথে সংবাদ পত্রের কপি ও একটি ভিডিও দেয়া হয়েছে। আশা করছি সময়মত তদন্ত প্রতিবেদনটি জমা দেয়া হবে।

এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল জানান, তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে পরবর্তী করণীয় বলা যাবে।

উল্লেখ্য, কয়েকদিন আগে দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে জুয়া ও মাদক সেবনসহ বিভিন্ন অভিযোগে গণমাধ্যমে সংবাদ পরিবেশন হয়। সেই সাথে চেয়ারম্যান ও সহযোগীরা জুয়া ও মাদক সেবন করছেন এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »