হঠাৎ গুরুতর অসুস্থ তামিম ইকবাল

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্রাথমিক পর্বে নিজেদের শেষ ম্যাচে খেলার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। এজন্য তাকে ফিল্ডিংয়ে দেখা যায়নি। অসুস্থ হওয়ার ব্যাপারটি শনিবার রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেন তিনি। আজ তার সব ধরণের স্বাস্থ্য পরীক্ষা হবে।

তামিম হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সুপার ফোরে আসা ফরচুন বরিশালের জন্য দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। শনিবার ঢাকার বিপক্ষে টস করেন তামিম ইকবাল। ব্যাটিংও করেন তিনি। ১৭ বলে ১৯ রানে আউট হন তিনি। এরপর আর তাকে মাঠে দেখা যায়নি। ঢাকার বিপক্ষে বাকি ইনিংসে বরিশালের অধিনায়কত্ব করেন মেহেদী হাসান মিরাজ।

শনিবার রাতে অসুস্থতার কথা তামিম তার অফিসিয়াল ফেসবুক জানিয়েছেন এভাবে, ‘গতকাল (শুক্রবার) থেকেই আমার শরীর একটু খারাপ ছিল। আজকে (শনিবার) ব্যাটিং করে ড্রেসিংরুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচণ্ড দুর্বল অনুভব করছিলাম। বিসিবির মেডিক্যাল টিম পরীক্ষা করে আমাকে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়। আউট হয়ে ফেরার কয়েক ওভার পরই আমি হোটেলে ফিরে আসি। কালকে (রোববার) আমার সব ধরনের পরীক্ষা করা হবে। সবার দোয়া কামনা করছি। সুস্থ থাকলে এলিমিনেটর ম্যাচ খেলব বলে আশা করছি। গতকাল ২ রানে বেক্সিমকো ঢাকাকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে ফরচুন বরিশাল। শেষ চারের এ লড়াইয়ে তামিম আসলে খেলতে পারবেন কি না আজই জানা যাবে

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »