হোটেলের খাবার খেয়ে ৪২ পুলিশ সদস্য হাসপাতালে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে দায়িত্ব পালন করতে যাওয়া পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য, চালক, আনসার সদস্যরা হোটেলের খাবার খেয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়েছেন। এদের মধ্যে গুরুতর অসুস্থ ৪২ জনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে

মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক।

পুলিশ জানায়, ব্রাহ্মণপাড়া উপজেলার ৮টি ইউনিয়নের ৬৫টি ভোট কেন্দ্রে বৃহস্পতিবার ভোট গ্রহণ হতে যাচ্ছে। তাই ভোট কেন্দ্রসহ নির্বাচনী এলাকায় কর্তব্যরত প্রায় ১ হাজার পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্য, গাড়ি চালক, আনসার ও অন্যান্যদের জন্য বুধবার দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়। উপজেলা সদরের ইত্যাদি নামের একটি হোটেল থেকে সকলের প্যাকেট খাবার দেয়া হয়।

ব্রাহ্মণপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক জানান, রাত ৯টার পর বিভিন্ন ভোট কেন্দ্র থেকে খাবার খেয়ে ফুড পয়জনিংয়ের কারণে পুলিশসহ অন্যান্যদের অসুস্থ হওয়ার খবর পেয়ে তাদের ব্রাহ্মণপাড়াসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। গভীর রাত পর্যন্ত অনেকেই প্রাথমিক চিকিৎসা শেষে ডিউটিতে ফিরতে সক্ষম হলেও রাত ৩টা পর্যন্ত ৪২ জনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

রাতে কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের নির্দেশে কুমিল্লা পুলিশ লাইন্স থেকে ব্রাহ্মণপাড়ার বিভিন্ন ভোট কেন্দ্রে অতিরিক্ত আরও পুলিশ সদস্য পাঠানো হয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে এদিকে অসুস্থ পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজ-খবর নিতে রাতে জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এ সময় তিনি অসুস্থ পুলিশ সদস্যদের দ্রুত চিকিৎসা দেয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »