আবারও তৌকির আহমেদের পরিচালনায় মম

তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমার মাধ্যমে অভিনয়ের ক্যারিয়ার শুরু করেছিলেন জাকিয়া বারী মম। জিতে নিয়েছিলেন ৩২তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রীর স্বীকৃতিও। বেশ লম্বা বিরতির পর আবারও নিজের প্রথম পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে জানতে চাইলে মম বলেন, ‘এ বিষয়ে আমি এখনই কিছু বলতে পারছি না। খুব ভালো হয় পরিচালকের সঙ্গে কথা বললে। তিনিই সবচেয়ে ভালো এবং বিস্তারিত বলতে পারবেন। তবে অবশ্যই তৌকির ভাইয়ের নির্দেশনায় কাজ করতে পারাটা আমার জন্য দারুণ এক আনন্দের ঘটনা।’

দেশের নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাটি ২০১৯ সালের সেরা চলচ্চিত্র হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছে। তিনি এবার প্রস্তুত নতুন মিশনের জন্য। শুরু করতে যাচ্ছেন আরও একটি সিনেমা।

এতে অভিনয় করতে যাচ্ছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তার সঙ্গে আরেকটি নারী চরিত্রে দেখা যাবে লাক্স তারকা জাকিয়া বারী মমকে। সমপ্রতি এই দুই অভিনেত্রীর সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে বলে জানা যায়।

তৌকীর আহমেদ বলেন, ‘আমি চেষ্টা করেছি একেকটি সিনেমায় একেক রকম গল্প ও বার্তা উপস্থাপন করতে। সেই ধারাবাহিকতা বজায় রেখে নতুন সিনেমাটি নির্মাণ করবো। ছবির নাম ও বিস্তারিত জানাতে আরও সময় নিতে চাই।’

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »