টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন জাদেজা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে শেষ পর্যন্ত ছিটকেই গেলেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। গতকাল শুক্রবার (৪ ডিসেম্বর) ক্যানবেরার মানুকা ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের কনকাশন নিতে হয়েছিল।

রবীন্দ্র জাদেজার পরিবর্তে মাঠে নেমেছিলেন যুজবেন্দ্র চাহাল। যিনি অনবদ্য বোলিং করে ভারতকে ম্যাচ ম্যাচ জিতিয়েছেন। শুধু তাই নয়, ম্যাচের সেরাও হয়েছেন সেই চাহাল।

যদিও জাদেজার কনকাকাশন সাবস্টিটিউট নিয়ে তর্ক আরও মাথা চাড়া দেয়। জাদেজার চোট কতটা গুরুতর সেই নিয়ে প্রশ্ন ওঠে। দ্বিতীয় ইনিংস শুরু হওয়ার আগে অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গার এই নিয়ে রীতিমতো বাগবিতন্ডায় জড়ান ম্যাচ রেফারি ডেভিড বুনের সঙ্গে। কিন্তু বিসিসিআই’র তরফে জানিয়ে দেওয়া হয়েছে, যে কনকাশন নেওয়া জাদেজা টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তার জায়গায় ভারতীয় দলে এলেন শার্দুল ঠাকুর।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ক্যানবেরায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ব্যাটিংয়ের সময় জাদেজার হেলমেটে বল লাগার মাথায় চোট পান। সেই অবস্থায় তিনি খেলা চালিয়ে গেলেও ইনিংস ব্রেকের পর মাঠে নামতে পারেননি। কনকাশন সাব হিসেবে মাঠে নামা চাহাল ৩ উইকেট নিয়ে ম্যাচ জিতিয়ে দেয় এবং ম্যাচের সেরা হন।

 

ম্যাচ শেষে বিসিসিআইয়ের তরফ থেকে জানানো হয়, জাদেজার চোট পরীক্ষা হয়েছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। আজ শনিবার সকালে প্রয়োজনে ফের একবার স্ক্যান করা হবে। এছাড়া মাথায় চোট লাগার আগে জাদেজার হ্যামস্ট্রিংয়েও চোট লাগে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »