ইউএনও এর সাথে অসদাচরণ করায় উপজেলা চেয়ারম্যান বরখাস্ত

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর সাথে অসদাচরণ, দুর্ব্যবহার, অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান করায় লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়,স্থানীয় সরকার বিভাগ উপজেলা -১ (শাখা) এর উপ সচিব নুরেমা জাহান স্বাক্ষরিত এক পত্রে আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসকে সাময়িক বরখাস্তের কথা উল্লেখ করা হয়েছে। যার স্মারক নং-৪৬,০০,০০০০,০৪৬,২৭,০৩৬,২০২০-৯৪৮,তারিখ ৩০/১১/২০২০ ইং।

সাময়িক বরখাস্তে উল্লেখ করা হয়েছে, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর সাথে অসদাচরণ, দুর্ব্যবহার,অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান। ফারুক ইমরুল কায়েস আদিতমারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোছা: নুরেলা আক্তার এর সাথেও অশোভন আচরণ করেছেন বলে উল্লেখ করা হয়েছে।

চেয়ারম্যানের বিরুদ্ধে উপজেলা পরিষদ আইন,১৯৯৮ (উপজেলা পরিষদ (সংশোধন) আইন,২০১১ দ্বারা সংশোধিত) এর ১৩ ধারা অনুসারে কার্যক্রম শুরু করা হয়। সরকার জনস্বার্থে তার (উপজেলা পরিষদ চেয়ারম্যান) স্বীয় পদ হতে সাময়িকভাবে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছেন বলে পত্রে উল্লেখ করা হয়েছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »