খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি সাইফুল, সম্পাদক ইকবাল

খুলনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন- ২০২১ এ পুনরায় আওয়ামী লীগপন্থী প্যানেল জয়ী হয়েছে।বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেলের সভাপতি প্রার্থী খুলনা সদর থানা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম ৮৮২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি-জামায়াত সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থী অ্যাডভোকেট বেগম আক্তারজাহান রুকু পেয়েছেন ৩১৫ ভোট।

সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী অ্যাডভোকেট কে এম ইকবাল হোসেন ৭১৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী অ্যাডভোকেট মোল্লা মশিয়ুর রহমান নান্নু পেয়েছেন ৪৬৪ ভোট।

সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী অ্যাডভোকেট কৃঞ্চকুমার দত্ত ও অ্যাডভোকেট শাকেরিন সুলতানা। এছাড়া একই প্যানেল থেকে জয়ী হয়েছেন যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শেখ আশরাফ আলী পাপ্পু এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট আনোয়ারা মমতাজ আন্না।

অপরদিকে, লাইব্রেরি সম্পাদক পদে জয়ী হয়েছেন সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদের অ্যাডভোকেট শেখ মো. মইন উদ্দীন মারুফ।

এছাড়া ৭টি সদস্য পদে জয়ী হয়েছেন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী অ্যাডভোকেট নওশীন রহমান বর্ষা, অ্যাডভোকেট রোমানা তানহা, অ্যাডভোকেট আব্দুস শফিক মোল্লা জনি, অ্যাডভোকেট মো. আমিরুল ইসলাম মুকুল, অ্যাডভোকেট ইন্দ্রজিৎ শীল, অ্যাডভোকেট এফ এম সাইদুর রহমান ও সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদের অ্যাডভোকেট এ কে বাসার।

ভোট গণনা শেষে রবিবার রাতে এ ফল ঘোষণা করা হয়। এর আগে রবিবার সকাল ৯টায় থেকে ৪টা পর্যন্ত সমিতির বঙ্গবন্ধু আইনজীবী ভবনের দ্বিতীয় তলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

তিন সদস্যের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ছিলেন অ্যাডভোকেট মো. লিয়াকত আলী মোল্লা। এছাড়া অপর দুজন সদস্য হলেন, অ্যাড. খন্দকার মজিবর রহমান ও অ্যাডভোকেট এফ এম আক্তারুজ্জামান।

এর আগে ২০২০ সালে খুলনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগপন্থী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল জয়ী হয়েছিল।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »