শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরাচারবিরোধী আন্দোলনের সফলতা আসে: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শহীদ ডা. মিলনের আত্মত্যাগের মধ্য দিয়ে স্বৈরাচারবিরোধী আন্দোলনে গতি সঞ্চারিত হয়েছিল। বাংলাদেশের মানুষ আরো বেশি জাগরিত হয়। দেশের মানুষকে সংঘবদ্ধ করে শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরাচারবিরোধী আন্দোলনের সফলতা আসে। শহীদ ডা. মিলনের আত্মত্যাগ গোটা বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ ও জাগরিত করেছে। স্বৈরাচারের পতনের মধ্য দিয়ে গণতন্ত্রকে মুক্ত করেছে। এই দিনটি গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল এবং গণতান্ত্রিক চেতনা সমৃদ্ধ বাংলাদেশের মানুষকে সবসময় প্রেরণা যোগাবে।

শুক্রবার সকাল সাড়ে নয়টায় ঢাকা মেডিক্যাল কলেজে অবস্থিত শহীদ ডা. শামসুল আলম খান মিলনের সমাধিতে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, শহীদ ডা. মিলনের আত্মত্যাগের বিনিময়ে গণতান্ত্রিক আন্দোলনের সফলতা লাভ করেছিল। বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে, গণতান্ত্রিক চেতনাকে সমৃদ্ধ করে, মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ পরিচালিত হোক সেই লক্ষ্যে বাংলাদেশের ১৬ কোটি মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। আমি মনে করি এই গণতান্ত্রিক আন্দোলন ধারাবাহিকতার অংশ হিসেবে আমরা এগিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি একদিন বাংলাদেশের গণতন্ত্র আরো উন্নত হবে। ধর্মান্ধ এবং উগ্রবাদী প্রতিক্রিয়াশীল শক্তির পতনের মাধ্যমে আমরা আমাদের অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছাবো।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »