ধর্ষণ মামলায় আবারো গ্রেপ্তার গাইবান্ধার লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান

আবারো ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়েছে গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল। মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে ইউনিয়নের লেংগাবাজার থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

তার বিরুদ্ধে ওই দিন সন্ধ্যায় ধর্ষণের ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে গত ৮ মাস থেকে এক নারীকে ধর্ষণ করার অভিযোগে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃত মোস্তাফিজুর রহমান বাদল ওই ইউনিয়নের মৌজা মালীবাড়ী গ্রামের বাসিন্দা ও লেংগাবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবেও কর্মরত আছেন।

এর আগে চেয়ারম্যান বাদলকে ২০১৭ সালের ৩ জুন তার নিজ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছিলেন। সেই মামলায় কয়েক মাস কারাভোগ শেষে তিনি অন্তর্বর্তীকালীন জামিন পান।

গাইবান্ধা সদর থানার ওসি মাহফুজুর রহমান জানান, ধর্ষণের শিকার এই নারী চলতি বছরের ৩ মার্চ নাগরিক সনদপত্র আনতে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদে যান। এ সময় চেয়ারম্যান বাদল তাকে নিজ কক্ষে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে রাখে। পরে এই ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে গত ৮ মাস ধরে ওই নারীকে ধর্ষণ করে বাদল।

তিনি আরও জানান, গত ১১ নভেম্বর ওই নারীর স্বামী বাড়িতে থাকার সুযোগে চেয়ারম্যান বাদল তার বাড়িতে যায় এবং তাকে ধর্ষণ করে। এ সময় প্রতিবেশীরা বিষয়টি টের পেলে চেয়ারম্যান বাদল সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।

গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) মজিবর রহমান জানান, বিগত ২০১৭ সালের ৩ জুন স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলাটির চার্জশিট আদালতে জমা দেওয়া হয়েছে। মামলাটি এখন বিচারাধীন রয়েছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »