১৬ বছরের সংসার ভাঙার পর ফের বিয়ে করছেন প্রভুদেবা

প্রথম স্ত্রীর সঙ্গে ১৬ বছর সংসার করার পর বিবাহ বিচ্ছেদ হয়ে যায় অভিনেতা ও পরিচালক প্রভুদেবার। ১৯৯৫ সালে রামলতাকে বিয়ে করেন প্রভুদেবা। ১৬ বছর টানা সংসার করার পর রামলতার সঙ্গে ২০১১ সালে বিচ্ছেদ হয় তাদের। গুঞ্জন উঠেছিলো বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত প্রভুদেবাকে ছেড়ে চলে যান তার প্রথম পক্ষের স্ত্রী রামলতা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০০৮ সালে মারা যায় প্রভুদেবা এবং রামলতার প্রথম সন্তান। মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে প্রভুদেবার ছেলের মৃত্যু হয় চেন্নাইয়ের একটি হাসপাতালে। ওই ঘটনার পর থেকেই রামলতার সঙ্গে প্রভুদেবার সম্পর্কের বাঁধন আরও আলগা হতে শুরু করে।

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত প্রভুদেবা-রামলতার বিচ্ছেদ হয়ে যায়। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদর পর নয়নতারার সঙ্গে পাকাপাকিভাবে থাকতে শুরু করেন প্রভুদেবা।

বেশ কয়েক বছর নয়নতারার সঙ্গে সম্পর্কের পর অবশেষে তাদের মন কষাকষি শুরু হয়। ওই সময় প্রভুদেবাকে ছেড়ে চলে যান নয়নতারা। বর্তমানে দক্ষিণের অন্য এক পরিচালক ভিগনেশ শিবানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নয়নতারা।

প্রভুদেবার সঙ্গে নয়নতারার বিচ্ছেদের পর বর্তমানে ফের বিয়ে করতে চলেছেন প্রভুদেবা। সম্প্রতি এমন খবরে জোর শোরগোল শুরু হয়েছে পেজ থ্রির পাতায়। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রভুদেবা নাকি শিগগিরই তাঁর ভাইঝির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। যদিও প্রভুদেবা কিংবা তাঁর টিমের তরফে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

সম্প্রতি রাধে-র শ্যুটিং শেষ করেছেন প্রভুদেবা। এই সিনেমায় সালমান খান এবং দিশা পাটানি একসঙ্গে স্ক্রিন শেয়ার করেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »