খোঁজ নেই প্রভাসের নায়িকার!

প্রায় ৫০০ কোটি টাকা বাজেট নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘আদিপুরুষ’ সিনেমা। সিনেমায় বাজেট থাকলেও খুঁজে পাওয়া যাচ্ছে না যোগ্য নায়িকা। এমনকি, বলিউডের শীর্ষস্থানীয় নায়িকাদেরকে এই সিনেমায় যুক্ত করাতেও পোহাতে হচ্ছে ঝামেলা। এই নিয়ে বেশ ঝামেলায় আছে প্রভাস ও প্রযোজক। তাই, ওম রাউতের ‘আদিপুরুষ’ সিনেমার জন্য প্রভাসের বিপরীতে বলিউডের প্রথম সারির নায়িকার খোঁজ এখনও চলছে।

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, সিনেমাতে রাম চরিত্রের (প্রভাস) বিপরীতে সীতা (নায়িকা) হিসেবে প্রথম পছন্দ ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে তিনি ইতিমধ্যে প্রভাসের সাথে আশ্বিন নাগের একটি সিনেমায় কাজ করছেন। তাই, তাকে সীতা হিসেবে ভাবনা থেকে সরে আসতে হয়েছে সিনেমার টিমকে।

প্রভাসের এক ঘনিষ্ঠ সূত্র বলেন, ‘দুটি ব্যাক-টু-ব্যাক ফিল্মে তাদের একসঙ্গে জুড়ি দেওয়া যায় না। সিনেমার নায়িকার জন্য আলোচিত রাকুল প্রীত সিং, কিয়ারা আদভানি এবং পূজা হেগড়েসহ যারা তেলুগু সিনেমায় কাজ করেছেন তারা কেউই সীতার চরিত্রে ফিট করছেন না। আবার আনুশকা শর্মাকে সবদিক থেকে ফিট মনে হলেও তিনি মাতৃত্বের জন্য বর্তমানে সবরকম শুটিং থেকে দূরে রয়েছেন।’

সব কিছু মিলিয়ে ‘আদিপুরুষ’ সিনেমার কর্তারা দারুণ সমস্যার মধ্যেই রয়েছেন। সেইসঙ্গে তারা আশাও ব্যক্ত করেছেন খুব দ্রুতই তারা নায়িকার সন্ধান পাবেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »