বক্স অফিস হিটের প্রয়োজন নেই : পরিণীতি

পরিণীতি চোপড়ার বলিউডে ক্যারিয়ারের বয়স বাড়ছে। তবে এখনো জনপ্রিয় নায়িকাদের তালিকায় পেছনের দিকেই রয়েছেন। তাক লাগিয়ে দেওয়ার মত অভিনয় দিয়ে ভক্তদের মাঝে শীর্ষ অবস্থানটি নিজের দখলে নিতে পারেননি তিনি। তবে এবার হয়তো ভাগ্য ঘুরতে চলেছে তার।

প্রথমবারের মত ক্যারিয়ারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ নিতে যাচ্ছেন তিনি। ব্যাডমিন্টন তারকা সাইনা নেওয়ালের বায়োপিকে অভিনয় করেছেন তিনি। ৩০ বছরের এই ব্যাডমিন্টন তারকাকেই পর্দায় ফুটিয়ে তুলছেন পরিণীতি চোপড়া। এর আগে নায়িকার অনুশীলনের ছবি প্রকাশ্যে এসেছে। এবার নেট দুনিয়ায় ভাইরাল নতুন ছবি।

পরিণীতি চোপড়ার ফ্যান ক্লাবের পক্ষ থেকে ছবিটি টুইটারে আপলোড করা হয়। যা অল্পসময়েই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবিটি নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেছেন সাইনা। ক্যাপশনে ব্যাডমিন্টন তারকা লিখেছেন, ‘অবিকল আমার মতো’।

পরিণীতি ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। গণমাধ্যমে তিনি বলেন, ‘ক্যারিয়ারের অনেক ভালো কাজ করার সুযোগ এসেছে। কিন্তু এই সিনেমাটি শুধু আমার ক্যারিয়ারের ভালো কাজই নয়, এটি আমাকে অনেক বাস্তব অভিজ্ঞতাকে হাতেকলমে শিখিয়েছে। বক্সঅফিস হিটের প্রয়োজন নেই। দর্শকদের মনে রাখার মত কাজ হয়েছে আশাকরি।’

 

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »